Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় পুত্র বধুর হাতে বৃদ্ধা শাশুরী নির্যাতনের ভিডিও ভাইরাল

আগৈলঝাড়ায় পুত্র বধুর হাতে বৃদ্ধা শাশুরী নির্যাতনের ভিডিও ভাইরাল

বরিশালের আগৈলঝাড়ায় জমি সংক্রান্ত বিরোধ এবং ধর্মীয় মতবাদের দর্শণ নিয়ে বিরোধের জের ধরে নির্যাতনের যাঁতা কলে পৃষ্ঠ হয়েছেন এক বৃদ্ধা মা। ছেলে এবং ছেলে বউর হাতে নির্যাতনের এমন একটি ভিডিও ভাইরাল হয় মঙ্গলবার রাতে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্যাতনকারী ছেলে ও তার স্ত্রীর বিচারের দাবিতে ঝড় উঠেছে। উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে ঘটনার সুষ্ঠ সমাধান।

গৈলা ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য মো. মশিউর রহমান সরদার জানায়, তার ওয়ার্ডের আওতাধীন কালুরপাড় গ্রামের মৃত তরণী কুমার রায় @ করাতির ষাটোর্ধ বয়সী স্ত্রী জোৎস্না রানী স্বামীর মৃত্যুর পরে ছোট ছেলে তপন রায় ওরফে করাতির সাথে বসবাস করে আসছে।

তপনের সাথে তার বড় ভাই খোকন রায়ের দীর্ঘ দিন জমি সংক্রান্ত বিরোধ এবং কৃষ্ণ মতাদর্শী ও মতুয়া মতাদর্শী ধর্মীয় মতবাদ নিয়ে বিরোধ চলে আসছে।
মঙ্গলবার ছিল খোকন ও তপনের বাবার মৃত্যু বার্ষিকী।

বাবার মৃত্যু বার্ষিকী উপলক্ষে বড় ছেলে খোকন মতুয়া মতাদর্শে ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করলেও ছোট ছেলে তপন রায় সেই অনুষ্ঠানে উপস্থিত হয়নি।

অনুষ্ঠান শেষে লোকজনের খাওয়-দাওয়া শেষে সন্ধ্যায় বাড়িতে অগোছালো জিনিসপত্র দেখে বৃদ্ধা মা জোৎস্না রানী ডাক নিলে ছোট ছেলে তপনের স্ত্রী রেখা রানীর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে তপনের স্ত্রী রেখা রানী তাদের সাথে বসবাস করে বড় ছেলের পক্ষ নেয়ায় বৃদ্ধা মাকে ঘর থেকে ধাক্কা দিয়ে উঠানে ফেলে দেয়।

তপন তার বৃদ্ধা মায়ের উপর নির্যাতন করলেও সামনে থেকে স্ত্রীকে আরও উস্কানী দেয়। বৃদ্ধাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়ার ভিডিও দৃশ্য ধারণ করে খোকনের মেয়ে। খোকনের মেয়ে ওই ভিডিও মঙ্গলবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘটনাটি জেনে তিনি স্থানীয় মেম্বর মশিউর রহমান সরদারকে তাৎক্ষনিক ঘটনাস্থলে পাঠিয়ে বিস্তারিত অবগত হন।

তিনি আরও বলেন- বৃদ্ধা মাকে মারধরের ঘটনাটি জানতে পেরে স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ তাকে (চেয়ারম্যানকে) ঘটনাস্থলে পাঠিয়ে ঘটনার বিচার ও ওই বৃদ্ধাকে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বৃদ্ধাশ্রমে থাকার মতামত জানতে চান। কিন্তু ওই বৃদ্ধা চেয়ারম্যানের কাছে ছেলের সাথে থাকার কথা জানান।

উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন জানান- তিনি ঘটনা অবহিত হয়ে নির্যাতীতা বৃদ্ধা মা, নির্যাতনকারী ছেলে তপন রায় ও তার স্ত্রী রেখা রানী, বড় ছেলে খোকন রায়, ভিডিও ধারনকারী খোকনের মেয়েকে বুধবার সকালে তার কার্যালয়ে ডেকে পাঠান।

সেখানে বৃদ্ধা মা তার ছেলে ও পুত্র বধুর সাথে ভুল বোঝাবুঝির কথা জানিয়ে তাদের আইনগত কোন শাস্তি দাবি না করায় এবং নির্যাতনকারী ছেলে ও পুত্রবধু নিজেদের দোষ স্বীকার করে মা ও বড় ভাইয়ের কাছে ক্ষমা প্রার্থণা করেন।

নির্বাহী অফিসার মো. সাথাওয়াত হোসেন বিষয়টি সমাধান করে মাকে তার ছেলের সাথে বাড়ি পাঠিয়ে দেন এবং গর্হিত কাজের জন্য ছেলে, পুত্রবধু ও ভিডিও ধারনকারী নাতিকে ভর্ৎসনা করেন।

ঘটনার সুষ্ঠ সমাধানের বিষয়টি স্থানীয এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহকেও অবহিত করা হয়েছে বলে জানান ইউএনও মো. সাখাওয়াত হোসেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বামী ও তার পরিবার সদস্যদের বিরুদ্ধে থানায় অভিযোগ নারী ইউপি সদস্যর

বরিশালের আগৈলঝাড়ায় স্বামী তার পরিবার সদস্যদের বিরুদ্ধে নির্যাতনসহ শিকারসহ শ্লীলতাহানী ও ছিনতাইয়ের অভিযোগ করেছেন এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *