Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় এক নববধুর আত্মহত্যা প্ররোচনা মামলায় অভিযুক্ত স্বামী গ্রেফতার
????????????????????

আগৈলঝাড়ায় এক নববধুর আত্মহত্যা প্ররোচনা মামলায় অভিযুক্ত স্বামী গ্রেফতার

বরিশালের আগৈলঝাড়ায় নববধু বোনের মৃত্যুর ঘটনায় ভাইয়ের দায়ের করা মামলায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আলী হোসেন জানান, উপজেলার রত্নপুর ইউনিয়নের রত্নপুর গ্রামের খোকন খাঁ’র ছেলে নয়ন খাঁ (২৩) এর সাথে গৌরনদী উপজেলার বাটাজোর লক্ষণকাঠী গ্রামের আতাহার শেখের মেয়ে মীম আক্তারের (১৮) সাথে গত ১৬ জুলাই সামাজিকভারে শরিয়া অনুযায়ি বিয়ে হয়।

বিয়ের পর থেকে পারিবারিক বিষয় নিয়ে স্বামী নয়ন খাঁ স্ত্রী মীম এর উপর অন্যান্য আসামীদের প্ররোচনায় শারিরীক ও মানসিক নির্যাতন চালিয়ে আসছিলে।

ওই নির্যাতনের ধারকবাহিকতায় রবিবার সকালে মোবাইল ব্যবহার নিয়ে পারিবারিক ঝামেলার কারণে স্বামী নয়ন খা স্ত্রী মীমকে গলায় রশি দিয়ে আত্মহত্যা করতে বলে।

এর কিছুক্ষন পরেই বাড়ির রফিক শেখ এর টয়লেটে গিয়ে মীম নিজের গলার ওড়না দিয়ে টয়লেটের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মীম এর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

স্বামী ও অন্যান্যদের প্ররোচনায় আত্মহত্যার ঘটনায় মীম এর ভাই আরিফ শেখ বাদী হয়ে অভিযুক্ত স্বামী নয়ন খাঁসহ চার জনকে আসামী করে রবিবার রাতে থানায় আত্মহত্যা প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেন, নং-৭ (১৭.৯.২৩)।

ওই মামলায় রবিবার রাতে অভিযুক্ত স্বামীকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। সোমবার সকালে গ্রেফতারকৃত নয়ন খাঁকে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *