Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় শ্রমিক লীগের ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আগৈলঝাড়ায় শ্রমিক লীগের ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বরিশালের আগৈলঝাড়ায় বিস্তারিত কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শ্রমিক লীগের ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন, সকল শহীদদের স্মরণে নীরবতা পালন, বর্নাঢ্য শোভাযাত্রা, আলোচনাসভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

স্মরণকালের নেতা কর্মীদের সমন্বয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালী বিভিন্নœ সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে উপজেলা শ্রমিকলীগ সভাপতি এ্যাডভোকেট আবুল কাশেম সরদারের সভাপতিত্বে শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ছরোয়ার দাড়িয়ার সঞ্চালনায় দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন

বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

এর আগে প্রতিষ্ঠা বর্ষিকীতেই যোগদানের জন্য বিভিন্ন ইউনিয়ন থেকে ব্যান্ডপার্টিসহ র‌্যালী নিয়ে আসেন নেতা কর্মীরা। শ্রমিক লীগের ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে উপজেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে প্রধানমন্ত্রী, দেশ ও জাতির অগ্রগতি ও কল্যাণ কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমামা হাফেজ মাওলানা ফজলুল হক।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *