Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় আওয়ামী লীগের উদ্যোগে মুক্তিযোদ্ধা হত্যা দিবস পালিত

আগৈলঝাড়ায় আওয়ামী লীগের উদ্যোগে মুক্তিযোদ্ধা হত্যা দিবস পালিত

মুক্তিযোদ্ধা হত্যার মাস্টার মাইন্ড জিয়াউর রহমানের মরনোত্তর বিচারের দাবি জানিয়ে বরিশালের আগৈলঝাড়ায় আওয়ামী লীগের উদ্যাগে মুক্তিযোদ্ধা হত্যা দিবস পালিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে ৭ নভেম্বর মঙ্গলবার সকাল এগারোটায় উপজেলা শহরে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

হাজার হাজার নেতা কর্মীদের সমন্বয়ে মুক্তিযোদ্ধা হত্যা দিবসের র‌্যালী শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে দলীয় কার্যালয়ের সামনে দিবসের ঐতিহাসিক তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন

বরিশাল জেলা আওয়ামী লীগের নেতা ও আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

বক্তারা বলেন- ৭ নভেম্বর বিএনপি যে বিপ্লব ও সংহতি দিবসের কথা বলে মানুষকে ধোকা দিচ্ছে সেই দিনটি ছিল মুলত মুক্তিযোদ্ধাদের হত্যার দিবস।

এই দিনে জিয়াউর রহমানের নির্দেশে স্বাধীনতাকামী বীর মুক্তিযোদ্ধাদের কৌশলে হত্যা করে জিয়াউর রহমান তার নিজের আসন পাকাপোক্ত করেছিলেন।

তার অপকর্মের বিরোধীতাকারী মুক্তিযোদ্ধাদের বেছে বেছে হত্যার মধ্যদিয়ে নিজেকে নিস্কন্টক করতে চাইলেও খুনের বদলা হিসেবে সেই জিয়াউর রহমানকেই নৃশংসভাবে খুন হতে হয়েছিল। তাই মুক্তিযোদ্ধা হত্যাকারী জিয়াউর রহমানের মরনোত্তর বিচারের দাবি জানান বক্তারা।

About admin

Check Also

আগৈলঝাড়ায় এক রাতে স্কুল ছাত্রী ও গৃহবধু আত্মহত্যা

বরিশালের আগৈলঝাড়ায় শুক্রবার রাতে এক স্কুল ছাত্রী ও এক গৃহবধু বিষ পান করে আত্মহত্যা করেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *