Breaking News
Home / সারাদেশ / গাঁজাসেবীকে আটকের পর ছেড়ে দেওয়ার অভিযোগ
????????????????????

গাঁজাসেবীকে আটকের পর ছেড়ে দেওয়ার অভিযোগ

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশের হাতে মাদকসহ ব্যবসায়ি ও সেবনকারীদের আটকের পরে ছেড়ে দেয়া এখন নিত্য ঘটনায় পরিনত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় গাঁজা সেবনরত ডুমুরিয়া গ্রামের জামাল সরদারের ছেলে মেহেদী সরদারকে (২৬) আটকের পর রহস্যজনক কারনে তাকে থানায় না নিয়ে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে এক এসআই’র বিরুদ্ধে। এ ঘটনায় স্থানীয়দের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। উপজেলার ।

মেহেদীকে মাদকসহ আটকের পরে ছেড়ে দেয়ার তথ্যের সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য বিনয় বৈরাগী জানান, শুক্রবার সন্ধ্যায় উপজেলার বাকাল এলাকার মেনহাজ ফকিরের ঘেরের পাড় থেকে গাঁজা বিক্রি ও সেবনকালে থানার এসআই সফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় মেহেদীর সহযোগীরা পালিয়ে যায়। পরবর্তীতে রহস্যজনক কারনে গাঁজাসহ আটক মেহেদীকে থানায় না নিয়ে পথেই ছেড়ে দেয় পুলিশ।

সূত্রমতে, এক সপ্তাহ পূর্বে বাকাল এলাকার হীরা লাল বৈরাগীর ছেলে প্রকাশ বৈরাগীকে গাঁজাসেবনরত অবস্থায় আটক করেছিলেন ওই এসআই সফিকুল। রহস্যজনক কারনে তাকেও ছেড়ে দেন সফিকুল।

অভিযোগ অস্বীকার করে এসআই সফিকুল ইসলাম বলেন- মেহেদীর কাছে মাদক না পাওয়ায় উর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে তাকে ছেড়ে দেয়া হয়েছে।

এ বিষয়ে গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সারমিন সুলতানা রাখি বলেন, মাদক ব্যবসায়িকে আটকের পরে ছেড়ে দেয়া হলে কাজটি মোটেও ঠিক হয়নি। ঘটনার সত্যতা পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *