Breaking News
Home / সারাদেশ / ৭ম বারের মতো হাসানাত আব্দুল্লাহকে নৌকার মাঝি করায় আগৈলঝাড়ায় আ’লীগের আনন্দ শোভাযাত্রা ও মিষ্টি বিতরণ

৭ম বারের মতো হাসানাত আব্দুল্লাহকে নৌকার মাঝি করায় আগৈলঝাড়ায় আ’লীগের আনন্দ শোভাযাত্রা ও মিষ্টি বিতরণ

জাতির পিতার ভাগ্নে, দক্ষিণাঞ্চলের মুজিব বাহিনীর প্রধান ও সংগঠক, বিভাগের উন্নয়ন ও রাজনৈতকি অভিভাবক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ -এমপি সপ্তম বারের মতো বরিশাল-১ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রদান করায় জাতির পিতার কন্যা,

দলীয় সভাত্রেী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞাতা জানিয়ে আনন্দ শোভাযাত্রা ও মিস্টি বিতরণ করেছে আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলা নিয়ে গঠিত বরিশাল-১ আসনে দ্বাদশ সংসদ নির্বাচনসহ আবুল হাসানাত আবদুল্লাহ জিয়াউর রহমানের সরকার আমলের নির্বাচন ১৯৭৯সাল, ১৯৯১, ১৯৯৬, ২০০১, ২০১৪, ২০১৮সালে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রাপ্ত হন।

এরমধ্যে তিনি ১৯৯১, ১৯৯৬, ২০১৪ এবং ২০১৮সালে বরিশাল-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়ে সরকারের বিভিন্ন দপ্তরের মন্ত্রী মর্যাদা, চীপ হুইফসহ বিভিন্ন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতির দ্বায়িত্ব পালন করেন।

দক্ষিণাঞ্চলের একমাত্র রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আবদুল্লাহকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক প্রদান করায় এমপির নিজ এলাকা আগৈলঝাড়ায় রবিবার রাতে উপজেলা সদরের দলীয় কার্যালয় থেকে নেতা-কমীরা “নৌকা, হাসানাত, শেখ হাসিনা, নৌকা” শ্লোগান দিয়ে আনন্দ শোভাযাত্রায় অংশ গ্রহন করেন।

শোভাযাত্রা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে একে অপরকে মিষ্টি খাইয়ে আনন্দ উল্লাস প্রকাশ করেন নেতা-কমীরা।

শোভাযাত্রায় অংশ গ্রহন করেন জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম তালুকদার,

ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, বিপুল দাস, শফিকুল হোসেন টিটু, যুবলীগের সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ছরোয়ার দাড়িয়াসহ প্রমুখ নেতৃবৃন্দ।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ধ্বসে পরছে সেতু, জনগনের ভোগান্তি

বরিশালের আগৈলঝাড়ায় এলজিইডি’র অর্থায়নে একটি আয়রন স্টাকচার সেতু নির্মাণের চব্বিশ বছরের মধ্যেই খালের মধ্যে ধ্বসে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *