Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় প্রধান শিক্ষক, ব্যাংক কর্মকর্তাসহ আরও ৪জনের করো’না সনাক্ত

আগৈলঝাড়ায় প্রধান শিক্ষক, ব্যাংক কর্মকর্তাসহ আরও ৪জনের করো’না সনাক্ত

বরিশালের আগৈলঝাড়ায় করো’না আ’ক্রান্ত হয়ে মঙ্গলবার দুপুরে পয়সারহাটের এক ব্যবসায়ির মৃ’ত্যুর পরে ওই রাতে আরও চার জনের করো’না আ’ক্রান্তর খরব নিশ্চিত করেছেন আগৈলঝাড়া উপজেলা হাসপাতাল প্রধান ডা. বখতিয়ার আল মামুন।

হাসপাতাল প্রধান ডা. বখতিয়ার আল মামুন মঙ্গলবার রাত দশটায় জানান, গত ২৪ ঘন্টায় উপজেলা থেকে ১৫জনের নমুনা পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হয়েছিল। এরমধ্যে গৈলা মডেল সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উত্তর শিহিপাশা গ্রামের বাসিন্দা জহিরুল হক, বাকাল ইউনিয়নের পয়সারহাট অগ্রণী ব্যাংক শাখার কর্মকর্তা মো. নয়ন মিয়া, বাকাল গ্রামের দাস বাড়ির গৌরাঙ্গ দাস ও বাগধা ইউনিয়নের আস্কর গ্রামের বৈদ্য বাড়ির মিন্টু বৈদ্য’র করো’না সনাক্ত হয়েছে। করে’না আ’ক্রান্ত ব্যাংকের শাখা ও বাড়িগুলো লক ডাউন করা হবে বলেও জানান তিনি।

এদিকে করো’নায় মা’রা যাওয়া ব্যবসায়ি হাসান ঘরামীকে স্থানীয়ভাকে দীর্ঘদিন চিকিৎসা প্রদান করা পল্লী চিকিৎসক এর চেম্বার পয়সারহাটের সহিদ মেডিকেল হল লক ডাউনের মাধ্যমে সংক্রমন প্রতিরোধের ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছেন স্থানীয়রা।

মঙ্গলবার দুপুরে করো’নায় আ’ক্রান্ত হয়ে পয়সারহাট গ্রামের আরব আলী মিয়ার ছেলে পয়সারহাট বন্দরের ব্যবসায়ি ফকরুল হাসান (৫২) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মা’রা যান। তিনি করো’না উপসর্গ নিয়ে গুরুতর অসুস্থ অবস্থায় ৯ জুলাই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বুধবার পর্যন্ত উপজেলায় মোট করে’না আ’ক্রান্তর স্যংখ্যা দাড়িয়েছে ২৯জনে, সুস্থ্য হয়েছেন ২০জন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ধ্বসে পরছে সেতু, জনগনের ভোগান্তি

বরিশালের আগৈলঝাড়ায় এলজিইডি’র অর্থায়নে একটি আয়রন স্টাকচার সেতু নির্মাণের চব্বিশ বছরের মধ্যেই খালের মধ্যে ধ্বসে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *