Breaking News
Home / সারাদেশ / দুর্নীতির রিুদ্ধে দেশ গড়ার শপথ নিয়ে আগৈলঝাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

দুর্নীতির রিুদ্ধে দেশ গড়ার শপথ নিয়ে আগৈলঝাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

“উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ” এই শ্লোগানকে সামনে রেখে বরিশালের আগৈলঝাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে শনিবার সকাল নয়টায় উপজেলা পরিষদ চত্তরে সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন শেষে শিক্ষক, শিক্ষার্থী, মুক্তিযোদ্ধা, সরকারী কর্মকর্তাসহ সর্বস্তরের লোকজনের সমন্বয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে উপজেলার শহীদ সুকান্ত আবদুল্লাহ হল রুমে উপজেলা দুনীতি প্রতিরোধ কমিটির সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক (অব) মো. লিয়াকত আলী হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।

অনুষ্ঠানে উপস্থিত কর্মকর্তা ও শিক্ষার্থীদের সমবেত কন্ঠে “বাংলাদেশের উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ থেকে নিজে দুর্নীতি করব না এবং দুর্নীতি প্রশয় দেব না” শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য, সাংবাদিক তপন বসু’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন, ওসি তদন্ত মো. জহিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈ, রাংতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক শিক্ষক এমএ মন্নান, শিক্ষার্থী অর্পিতা মন্ডল।

অনুষ্ঠানে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি মিজানুর রহমান, সদস্য সরোয়ার আলম, লিওনি শিখা সিকদার, মাহামুদুল হাসান মিঠুসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, বীর মুক্তিযোদ্ধাগন, শিক্ষার্থী, সরকারী কর্মকর্তাবৃন্দ ও সূধী সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ধ্বসে পরছে সেতু, জনগনের ভোগান্তি

বরিশালের আগৈলঝাড়ায় এলজিইডি’র অর্থায়নে একটি আয়রন স্টাকচার সেতু নির্মাণের চব্বিশ বছরের মধ্যেই খালের মধ্যে ধ্বসে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *