Breaking News
Home / সারাদেশ / নৌকায় ভোট দিয়ে প্রার্থীকে নির্বাচিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন: হাসানাত আবদুল্লাহ এমপি

নৌকায় ভোট দিয়ে প্রার্থীকে নির্বাচিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন: হাসানাত আবদুল্লাহ এমপি

শেখ হাসিনার মত এমন মানবিক প্রধানমন্ত্রী আর পাবেন না। জাতির পিতার রক্ত প্রবাহিত সেই মমতাময়ী মা’কে আবার ভোটের মাধ্যমে ক্ষমতায় এনে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখে মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক দেশ গড়ার সুযোগ দিন।

আমি আমার বাবার মত সবসময় আপনাদের পাশে থেকে সাধ্যমত সবকিছু করার চেষ্টা করেছি। শেখ হাসিনা সরকারের মাধ্যমে এলাকার উন্নয়ন করেছি। আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আমি চীফ হুইপ হয়ে আপনাদের কাঙ্খিত উন্নয়ন করেছি।

সরকারের মন্ত্রী মর্যাদায় থেকে এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রেখেছি। আপনাদের ভোটে আমি ঋণী হয়ে আছি। সেই ঋণ শোধ করার সুযোগ আপনারা আমাকে আবারও দিবেন বলে আমি বিশ^াস করি। এখন আবার আপনাদের কাছে ভোট প্রার্থনা করছি।

আপনারা অন্যান্য নির্বাচনের মতো এবারও আমাকে ভোট দিয়ে আবার সংসদে পাঠিয়ে এলাকার সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন বলেই আশা রাখি। নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।

দ্বাদশ সংসদ নির্বাচনের প্রথম উঠান বৈঠকে বরিশাল-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, জাতির পিতার ভাগ্নে, কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী সদস্য, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ -এমপি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় তিনি তার প্রচেষ্টায় সরকারের মাধ্যমে স্থানীয় ও গোটা দক্ষিনাঞ্চলের উন্নয়নের চিত্র তুলে ধরেন।

উঠান বৈঠকে আগত স্থানীয় জনতা ও নেতা-কর্মীরা হাত উচিয়ে আবুল হাসানাত আবদুল্লাহকে ভোট দেয়া প্রতিশ্রুতি দিয়ে নৌকা নৌকা শ্লোগান দেয়।

রবিবার সন্ধ্যার পরে বাগধা ইউনিয়নের পশ্চিম বাগধা ২নং ওয়ার্ডের কল্লোল কাব মাঠে বাগধা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী মিয়ার সভাপতিত্ব উঠান বেঠকে সাধারণ সম্পাদক বজলুর রহমান হাওলাদার এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য,

বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, বাগধা ইউপি সাবেক চেয়ারম্যান,

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আইউব আলী মিয়া, আওয়ামী লীগ নেতা ও বাগধা ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম ভাট্টি। উঠান বৈঠকে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পরে এমপি আবুল হাসানাত আবদুল্লাহ প্রধান অতিথি হিসেবে উপজেলার গৈলা ইউনিয়নের রথখোলা ৫নং ওয়ার্ডের দলীয় কার্যালয়ের উদ্বোধন করেন এবং সেখানে সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন।

About admin

Check Also

সার্বজনীন পেনশন স্কিমের রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের ভূমি অফিসে বৃহস্পতিবার সকালে সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *