Breaking News
Home / সারাদেশ / আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র বিভিন্ন এলাকায় গনসংযোগ ও পথসভা

আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র বিভিন্ন এলাকায় গনসংযোগ ও পথসভা

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে বরিশাল-১ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র বিভিন্নস্থানে গণসংযোগ ও পথসভায় ভোট প্রার্থণা।

সোমবার বিকেলে গৌরনদী উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন জাতির পিতার ভাগ্নে, দক্ষিনাঞ্চলের মুজিব বাহিনীর প্রধান, বরিশাল-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

এ সময় তিনি বাটাজোর বাসস্ট্যান্ড, পিঙ্গলাকাঠী বাজার ও শরিকল বাজারে পথসভায় আগামী ৭ জানুয়ারি শেখ হাসিার হাতকে শক্তিশালী করতে নৌকা প্রতীকে নিজের জন্য ভোট প্রার্থণা করে বাজারের ব্যবসায়ি, পথচারী ও সাধারণ ভেটারদের সাথে কুশল বিনিময় করেন।

গণসংযোগকালে তার সাথে ছিলেন গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন্নাহার মেরী, গৌরনদী উপজেলা আওয়ামী লীগ সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হারিছুর রহমান হারিছ, ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন মুন্সি, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের আহম্মেদ সান্টুসহ দলের স্থানীয় পর্যায়ের নেতৃবৃন্দরা।

এদিকে একই দিন পিতা আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহর পক্ষে সোমবার দুপুরে উপজেলার রাজিহার ইউনিয়নের রাজিহার, রামানন্দেরআঁক, বাটরা, আহুতি বাটরা,

বাহাদুরপুর ও ভালুকশীসহ বিভিন্ন বাজারে গণসংযোগ করে বাজারের ব্যবসায়ি, পথচারীসহ ভোটারদের কাছে পিতা আবুল হাসানাত আবদুল্লাহ এপি’র জন্য নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য এমপি পুত্র সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ।

এমপি পুত্র সেরনিয়াবাত আশিক আবদুল্লাহর গণসংযোগকালে তার সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার,

রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, যুগ্ম সম্পাদক সাইদুল সরদার, রাজিহার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হরে কৃষ্ণ হালদার, সাধারণ সম্পাদক মুরাদ সিকদার,

উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ, সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম তালুকদার, ছাত্র লীগের সাধারণ সম্পাদক জাকির পাইকসহ স্থানীয় নেতা-কর্মীরা।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *