Breaking News
Home / সারাদেশ / হাসানাত আবদুল্লাহর পক্ষে অব্যাহত প্রচারণায় নজির সৃষ্টি করেছেন পুত্র মঈন আবদুল্লাহ ও আশিক আবদুল্লাহ

হাসানাত আবদুল্লাহর পক্ষে অব্যাহত প্রচারণায় নজির সৃষ্টি করেছেন পুত্র মঈন আবদুল্লাহ ও আশিক আবদুল্লাহ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র নৌকার প্রচারণায় দলের নেতৃবৃন্দকে সাথে নিয়ে অব্যাহত গণসংযোগে পথে প্রান্তরের ভোটারসহ সর্বসাধারণের মনে গণজোয়ারের নতুন মাত্রা এনেছে এমপি’র দুই পুত্র সেরনিয়াবাত মঈন উদ্দীন আবদুল্লাহ ও সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ।

গৌরনদী-আগৈলঝাড়া নিয়ে গঠিত বরিশাল-১ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাতির পিতা বঙ্গবন্ধুর ভাগ্নে, কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী সদস্য, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি, আলহজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

প্রচারণার শুরু থেকেই আঞ্চলিক মহাসড়ক থেকে শুরু করে গ্রাম গঞ্জের হাট বাজার ও পাড়া মহল্লার সর্বত্রই আওয়ামী লীগ প্রার্থী আবুল হাসানাতে আবদুল্লাহ’র পোষ্টার ও ব্যানারে ছেয়ে গেছে।

গণসংযোগ, হ্যান্ডবিল বিতরণ, পথসভা, উঠান বৈঠকের মাধ্যমে বিরামহীনভাবে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ভোট প্রার্থণা করে মাঠ চষে বেড়াচ্ছেন প্রার্থী আবুল হাসানাত আবদুল্লাহর পুত্র মঈন আবদুল্লাহ ও আশিক আবদুল্লাহ।

মঙ্গলবার দুপুরে নৌকার পক্ষে পয়সারহাট বন্দর, খান মার্কেট, বাসস্ট্যান্ডে ভোট চেয়ে গণসংযোগ করেছেন কেন্দ্রীয় কৃষকলীগের নেতা ও এফবিসিআই পরিচালক মন্ত্রী পুত্র সেরনিয়াবাত মঈন উদ্দীন আবদুল্লাহ ও বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ।

পরে নেতৃবৃন্দ বাকাল ইউনিয়নের বাকাল হাট, প্রত্যন্ত এলাকা আমবাড়ি, ফেনাবাড়ি ও কোদালধোয়া বাজার এলাকায় ব্যবসায়ি, পথচারীসহ সর্বস্তরের লোকজনের সাথে কুশল বিনিম করে ভোট প্রার্থনা করেন।

গণসংযোগে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস, বাগধা ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল ভাট্টি, জেলা পরিষদ সদস্য পিয়ারা ফারুক বক্তিয়ার, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অনিমেষ মন্ডল,

যুবলীগের সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ, যুগ্ম সম্পাদক মামুন রাসেল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ সিকদার, বাকাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম পাইক, ছাত্রলীগের সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক জাকির পাইকসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

About admin

Check Also

বরিশালে প্রতীক পেয়েই প্রচারনায় ২২ চেয়ারম্যান প্রার্থী

প্রথম ধাপে বরিশল জেলার দুইটি উপজেলা পরিষদ নির্বাচনের দুইজন চেয়ারম্যান পদের প্রার্থীসহ চারজন তাদের মনোনয়নপত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *