Breaking News
Home / সারাদেশ / বরিশালে নৌকার প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল হাসানাত আব্দুল্লাহ’র পথসভা

বরিশালে নৌকার প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল হাসানাত আব্দুল্লাহ’র পথসভা

উন্নয়ন ও সমৃদ্ধির স্মার্ট বাংলাদেশ গড়তে আগামি ৭ জানুয়ারি নৌকা মার্কাকে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী করার জন্য নিজ নির্বাচনী এলাকার ভোটারদের প্রতি আহবান করেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সিনিয়র সদস্য আলহাজ¦ আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি।

মঙ্গলবার সকালে গৌরনদীর মাহিলাড়া বাজারের দলীয় কার্যালয়ে উপস্থিত নেতাকর্মী উদ্দেশ্যে আগামী ২৯ ডিসেম্বর বরিশালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে সফল করার জন্য বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেছেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান, মাহিলাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈকত গুহ পিকলু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন কবিরাজ, সাধারণ সম্পাদক আবুল কালাম মৃধা প্রমুখ।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *