Home / সারাদেশ / রব সেরনিবাতের স্বপ্ন পুরণে গৌরনদী-আগৈলঝাড়া নিয়ে জেলা গঠনের সুযোগ দিন: হাসানাত আবদুল্লাহ এমপি

রব সেরনিবাতের স্বপ্ন পুরণে গৌরনদী-আগৈলঝাড়া নিয়ে জেলা গঠনের সুযোগ দিন: হাসানাত আবদুল্লাহ এমপি

দেশের জনগন সন্ত্রাসের পক্ষে নয় উন্নয়নের পক্ষে। শেখ হাসিনার সরকার চার বার ক্ষমতায় থেকে দেশের সকল সেক্টরের সার্বিক উন্নয়ন করেছেন। বাংলাদেশ দেশ আজ বহিঃবিশ্বে উন্নয়নের রোল মডেল। আর শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দক্ষিণাঞ্চলের উন্নয়ন হয়।

তাই আগামী ৭ জানুয়ারি নৌকায় ভোট দিয়ে পুণরায় শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে স্মার্ট বাংলাদেশ গড়তে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা মার্কায় ভোট চাইলেন জাতির পিতা বঙ্গবন্ধুর ভাগ্নে, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

শনিবার দুপুরে বরিশালের আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের চেঙ্গুটিয়া ঈদ গাঁ মাঠে আওয়ামী লীগ আয়োজিত নৌকা মার্কার উঠান বৈঠকে রাজিহার ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি হরেকৃষ্ণ হালদারের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

এর আগে এমপি আবুল হাসানাত আবদুল্লাহ রাজিহার, বাশাইল এলাকার পথে পথে দলীয় নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় করেন এবং গণসংযোগ করে নৌকায় ভোট প্রার্থণা করেন।

প্রধান অতিথী আবুল হাসানাত আবদুল্লাহ তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাস্তবায়ন করা গোটা দক্ষিণাঞ্চল তথা তার মাধ্যমে বাস্তবায়ন করা গৌরনদী-আগৈলঝাড়া উপজেলার উল্লেখযোগ্য উন্নয়নের সারসংক্ষেপের চিত্র তুলে ধরে আরও বলেন তার বাবা শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের স্বপ্ন ছিল গৌরনদী-আগৈলঝাড়াকে জেলা ঘোষণা করা।

তার বাবা এজন্য জেলার ভিত্তি প্রস্তরও উদ্বোধন করেছিলেন। বাবার স্বপ্ন পুরণ করতে তিনি জেলা বাস্তবায়নের দাবিতে জাতীয় সংসদে বারবার বিষয়টি উপস্থাপনও করেছেন। প্রবীণ এই নেতা তার জীবনের শেষ সময়ে নির্বাচিত হয়ে তার বাবার লালিত স্বপ্ন গৌরনদী-আগৈলঝাড়া নিয়ে জেলা বাস্তবান করার দৃঢ় ইচ্ছা প্রকাশ করেন।

উঠান বৈঠকে অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈ, রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার।

আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র উঠান বৈঠকে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজিহার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাবেক উপাধ্যক্ষ এসএম হেমায়েত উদ্দিন,

উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামী লীগ সভানেত্রী মলিনা রানী রায়, ভাইস চেয়ারম্যান ও যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার, জেলা পরিষদের সাবেক সদস্য এ্যাডভোকেট রনজিত কুমার সমদ্দার, যুগ্ম সম্পাদক সাইদুল সরদার, সাংগঠনিক সম্পাদক অনিমেষ মন্ডল,

উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ, সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম তালুকদার, ছাত্রলীগের সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক জাকির পাইকসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনেরগের নেতৃবৃন্দরা।

About admin

Check Also

বরিশালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা

প্রধম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *