Breaking News
Home / সারাদেশ / এমপি পঙ্কজের সমর্থকদের হামলার জন্য অস্ত্র তৈরির সময় যুবক আটক

এমপি পঙ্কজের সমর্থকদের হামলার জন্য অস্ত্র তৈরির সময় যুবক আটক

বরিশাল-৪ (হিজলা-মেহেন্দীগঞ্জ) আসনের বর্তমান সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় নির্বাচনে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী পঙ্কজ দেবনাথের সমর্থকদের ওপর হামলার জন্য দেশীয় অস্ত্র তৈরির সময় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

এসময় অন্যান্যরা পালিয়ে গেলেও পুলিশ দুইটি রামদা ও দেশীয় অস্ত্র তৈরির বিভিন্ন সরঞ্জামাদী উদ্ধার করেছে। গ্রেপ্তারকৃতকে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

তথ্যের সত্যতা নিশ্চিত করে হিজলা থানার অফিসার ইনচার্জ (ওসি) জুবাইর আহমেদ জানিয়েছেন, গ্রেপ্তারকৃত আজিজ সরদার (৩০) হিজলা উপজেলার চর হিজলা গ্রামের আমির সরদারের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আজিজ জানিয়েছে, টাকার বিনিময়ে সে দেশীয় অস্ত্র তৈরি করে বিভিন্ন এলাকায় সরবারহ করতেন। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় গ্রেপ্তারকৃত আজিজের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় সংরতি ওয়ার্ডের ইউপি সদস্য লাবনী আক্তার বলেন, আটক আজিজ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদের অনুসারী। চর হিজলা গ্রামের মইদুল বেপারীর বাড়িতে অবস্থান করে আজিজ অস্ত্র তৈরি করছিলো। ইউপি সদস্য আরও বলেন,

রবিবার দুপুরে পুলিশের গ্রেপ্তারের খবর পেয়ে ঘটনাস্থলে যাই। তখন আজিজ সবার সামনে স্বীকার করেছে সে হিজলা গৌরব্দী ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম মিলনের নির্দেশে অস্ত্র তৈরি করেছে এজন্য তাকে প্রতিদিন পাঁচশ’ টাকা মজুরি দেওয়া হয়।

লাবনী আক্তার আরও বলেন, ইউপি চেয়ারম্যান মিলন শাম্মীর অনুসারী। তারা নির্বাচনের দিন পঙ্কজ দেবনাথের কর্মী সমর্থকদের উপর হামলা করতে এই অস্ত্র তৈরী করছিলো।

অভিযোগ পুরোপুরি অস্বীকার করে ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মিলন বলেন, প্রতিপরে লোকজনে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য অপপ্রচার করছে। চেয়ারম্যান আরও বলেন, ওই এলাকার সবাই জেলে।

তারা নিজেদের নিরাপত্তায় দা ও রামদা তৈরি করেন। গ্রেপ্তারকৃত আজিজ সে চেনেন না বলেও দাবি করেছেন।
উল্লেখ, বরিশাল-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. শাম্মী আহমেদ।

দ্বৈত নাগরিকত্ব থাকায় তার প্রার্থীতা বাতিল হয়েছে। ওই আসনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র হিসেবে নির্বাচন করছেন বর্তমান সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *