Breaking News
Home / সারাদেশ / গৌরনদী-আগৈলঝাড়ায় ৩৬টি এতিমখানায় এমপি আবুল হাসানাতের কম্বল বিতরণ

গৌরনদী-আগৈলঝাড়ায় ৩৬টি এতিমখানায় এমপি আবুল হাসানাতের কম্বল বিতরণ

বঙ্গবন্ধুর ভাগ্নে ও বরিশাল-১ আসনের সংসদ সদস্য আলহাজ আবুল হাসানাত আব্দুল্লাহর নিজস্ব তহবিলের কম্বল পেয়েছেন গৌরনদী উপজেলার ১৭টি ও আগৈলঝাড়া উপজেলা ১৯টি এতিমখানার ১২শ’ দুস্থ ও এতিম শিশুরা।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার শহীদ সুকান্ত আবদুল্লাহ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার ফারিহা তানজিন এর সভাপতিত্বে কম্ভল বিতরণে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।

অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈ, প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মোশারফ হোসেন, ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদর।

শেষে উপজেলার তালিকাভুক্ত ১৯টি এতিমখানার আওতায় প্রায় ৭শ দুঃস্থ, এতিম শিশুদের শীত নিবারনের জন্য মন্ত্রী আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ -এমপি’র নিজস্ব তহবিলের কম্বল বিতরণ করা হয়েছে। সংশ্লিষ্ঠ এতিমখানার দুঃস্থ ও এতিমদের হাতে এই সকল কম্বল বিতরণ করা হয়।

একই দিন বিকেলে গৌরনদী উপজেলা প্রশাসন এবং দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে শহীদ সুকান্ত বাবু সেরনিয়াবাত হলরুমে কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী।

সভাপতিত্ব করেন গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু আব্দুল্লাহ খান। এসময় কর্মকর্তারা গৌরনদীতে পাঁচশ’ কম্বল বিতরণ করেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *