Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় নকল মুক্ত পরিবেশে এসএসসি পরীক্ষায় বসেছে ২২৫৬জন, অনুপস্থিত ৮জন

আগৈলঝাড়ায় নকল মুক্ত পরিবেশে এসএসসি পরীক্ষায় বসেছে ২২৫৬জন, অনুপস্থিত ৮জন

বরিশালের আগৈলঝাড়ায় নকল মুক্ত পরিবেশে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে বরিশাল শিক্ষা বোর্ড, কারিগরি বোর্ড ও মাদ্রাসা বোর্ডের অধীনে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার প্রথম দিনে বাংলা প্রথম পত্র পরীক্ষায় অংশ গ্রহন করেছে ২ হাজার ২শ ৫৬জন শিক্ষার্থী। মোট অনুপস্থিত ছিল ৮জন।

সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে, আগৈলঝাড়া উপজেলায় সাধারণ বোর্ডের আওতায় ৬টি কেন্দ্র, একটি কারিগরি কেন্দ্র এবং একটি মাদ্রাসা কেন্দ্রের অধীনে ২হাজার ২শ ৫৬জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করেছে। অনুপস্থিত রয়েছে সাধারণ শাখায় ৭জন এবং মাদ্রসা বোর্ডে ১জনসহ মোট ৮জন।

সূত্র মতে, বরিশাল বোর্ডের অধীনে ভেগাই হালদার পাবলিক একাডেমী কেন্দ্রে ২৭৩ জন, শ্রীমতি মাতৃমঙ্গল বালিকা বিদ্যালয় কেন্দ্রে ১৬৩জন, বারপাইকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৩৮৭জন, বাশাইল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৪২৫জন,

গৈলা সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৪৩১জন ও বাগধা মাধ্যমিক বিদ্যলয় কেন্দ্রে ৩১৩জন। এরমধ্যে গৈলা কেন্দ্রে ৩জন, বারপাইকা কেন্দ্রে ১জন এবং বাগধা কেন্দ্রে ৩জনসহ ৬জন শিক্ষার্থী অনুপস্থিত রয়েছে।

এদিকে গৈলা দাখিল মাদ্রাসা কেন্দ্রে ১৫৯জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়। সেখানে দেয় অনুপস্থিত ছিল ১জন। কারিগরি বোর্ডের অধীনে শ্রীমতি মাতৃমঙ্গল বালিকা বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিয়েছে ১১২জন শিক্ষার্থী।

উপজেলা বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও পরীক্ষা কেন্দ্রর সভাপতি ফারিহা তানজিন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, সহকারী কমিশনার (ভূমি) উম্মে ইমামা বানিন, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মাহাবুবুর রহমান।

About admin

Check Also

আগৈলঝাড়ায় এক রাতে স্কুল ছাত্রী ও গৃহবধু আত্মহত্যা

বরিশালের আগৈলঝাড়ায় শুক্রবার রাতে এক স্কুল ছাত্রী ও এক গৃহবধু বিষ পান করে আত্মহত্যা করেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *