Breaking News
Home / সারাদেশ / ভাগ্নের স্ত্রীকে নিয়ে মামা উধাও
????????????????????

ভাগ্নের স্ত্রীকে নিয়ে মামা উধাও

ভাগ্নের স্ত্রীকে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে মামা। বিষয়টি এলাকায় ছড়িয়ে পরলে পুরো উপজেলাজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি জেলার বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়নের কালিদাশিয়া গ্রামের। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ওই গ্রামের বাবুল মীরার ছেলে রায়হান মীরা ২০২২ সালের ২১ ফেব্রুয়ারি সামাজিকভাবে বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের বুখাইনগর গ্রামের নিলু সিকদারের মেয়ে আসমা খানমকে বিয়ে করেন।

কর্মস্থলের সুবাদে রায়হান নাটোরে থাকেন। এ সুযোগে ধর্মীয় ও সামাজিক সকল রীতিনীতি ভেঙ্গে আসমা খানমের সাথে রায়হানের আপন মামা একই গ্রামের মৃত হোসেন আলী খানের ছেলে মাসুদ খানের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে তারা দুইজনে অতিসম্প্রতি অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন।

শুক্রবার সকালে রায়হান মীরা জানান, গত দুইদিন পূর্বে রায়হানের মোবাইল ফোন দিয়ে কল দিয়ে তার স্ত্রী আসমা তাকে পালিয়ে যাওয়ার বিষয়টি জানিয়েছে। পরবর্তীতে উপায়অন্তু না পেয়ে ভবিষ্যতের জন্য এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

ঘটনা শরিয়তি দাবি করে স্থানীয় সাবেক ইউপি সদস্য নান্না খান জানান, মাসুদ খান তার ভাগ্নে বউকে নিয়ে পালানোর বিষয়টি এলাকার কেউ মেনে নিতে পারছেন না।

About admin

Check Also

সার্বজনীন পেনশন স্কিমের রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের ভূমি অফিসে বৃহস্পতিবার সকালে সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *