Breaking News
Home / সারাদেশ / ২০লাখ রেণু পোনাসহ খুলনার পাঁচ জন পাচারকারী আটক

২০লাখ রেণু পোনাসহ খুলনার পাঁচ জন পাচারকারী আটক

গোপন সংবাদের ভিত্তিতে রেণু ও পোনা পাচারের সময় অভিযান চালিয়ে একটি পিকআপ থেকে আট ড্রাম ভর্তি প্রায় ২০ লাখ বাটা মাছের রেণু পোনাসহ পাঁচজনকে আটক করা হয়েছে। রবিবার দুপুরে জব্দকৃত রেণু ও পোনা উন্মুক্ত জলাশয়ে অবমুক্ত করা হয়েছে।

তথ্যের সত্যতা নিশ্চিত করে বাবুগঞ্জ উপজেলার ভারপপ্রাপ্ত সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম জানিয়েছেন, আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রর এসআই মাহমুদ এর নেতৃত্বে একদল পুলিশ সদস্যদের সহায়তায় আগরপুর স্টীল ব্রিজ সংলগ্ন রাস্তায় অভিযান চালিয়ে একটি পিকআপ (ঢাকা মেট্রো ন-১৫-০৩৫৬) ভর্তি পাচারের সময় প্রায় ২০ লাখ বাটা মাছের রেণু ও পোনাসহ পাঁচজনকে আটক করা হয়েছে। এসব রেণু ও পোনা বাবুগঞ্জ, মুলাদী এবং গৌরনদী উপজেলার আড়িয়াল খাঁ নদীর মোহনা থেকে ধরা হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুব্রত বিশ্বাস দাস এর ভ্রাম্যমান আদালত পরিচালনায় আটককৃতদের মধ্যে খুলনার দিঘলীয়া এলাকার মৃত সিরাজ মোল্লার ছেলে সিদ্দিক মোল্লা ও সাতক্ষীরার তেঁতুলিয়া এলাকার মৃত আহসান উল্লার ছেলে কাজী কাছেদকে পাঁচ হাজার টাকা করে মোট ১০ হাজার জরিমানা করা হয়েছে। অপর তিনজন অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তাদের কাছ থেকে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *