Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় কলেজের সহপাঠীর ছুরিকাঘাতে গুরুতর আহত শিক্ষার্থী
????????????????????

আগৈলঝাড়ায় কলেজের সহপাঠীর ছুরিকাঘাতে গুরুতর আহত শিক্ষার্থী

বরিশালের আগৈলঝাড়ায় কলেজের সহপাঠীর ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছে এক শিক্ষার্থী। আহত শিক্ষার্থীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলাকারী শিক্ষার্থীকে গণধোলাই দিয়েছে কলেজের অপর শিক্ষার্থীরা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রত্যক্ষদর্শী বিস্বস্ত সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলা সদরের সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজে ব্যবসায় শিক্ষা কাশ চলাকালিন সময়ে আগৈলঝাড়ার উপজেলার পূর্ব সুজনকাঠী গ্রামের

নূর নবী তালুকদার (১৭) ক্লাসে কথা বললে তাকে কথা বলতে নিষেধ করে গৌরনদী উপজেলার উত্তর নাঠৈ গ্রামের ওমর সিদ্দিক হাওলাদারের ছেলে ফেরদৌস হাওলাদার (১৭)। এক পর্যায়ে ফেরদৌস নুর নবীকে ক্লাসে বসেই দেখে নেয়ার হুমকী দেয়।

ক্লাস শেষে অন্যান্য শিক্ষার্থীদের সাথে ওই দুই শিক্ষার্থী কলেজ গেটের বাহিরে আসলে পুণরায় তারা বাকবিতন্ডায় জড়িয়ে পরে। বাকবিতন্ডার এক পর্যায়ে ফেরদৌস তার সাথে থাকা ধারালো ছুরি দিয়ে নুর নবীর উপর এলোপাথারী হামলা চালায়। হামলায় নুর নবীর পেটের উপরে ও বাম হাতের বাহুতে কুপিয়ে জখম হয়।

এসময় ছুরিকাঘাতে আহত শিক্ষার্থী নুর নবীকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। হামলাকারী ফেরদৌসকে অপর শিক্ষার্থীরা গণধোলাই দেয়। কলেজ কর্তৃপক্ষ হামলায় ব্যহৃত ধারালো ছুরি তাদের জিম্মায় নিয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে কলেজের অধ্যক্ষ তোফাজ্জল হোসেনে বলেন, হামলার বিষয়টি ক্যাম্পাসের বাইরে হয়েছে তাই তাদের কিছু করার নেই। কোন আইনগত বা প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে কি না জানতে চাইলে বলে- ওই শিক্ষার্থীরা কলেজে আসলে এমন কাজ না করার জন্য তাদের মোটিভেশন করা যেতে পারে। হামলায় ব্যবহৃত ধারালো ছুরি তার কলেজের এক কর্মচারীর কাছে আছে জানিয়ে বলেন এটা খোঁজ নিতে হবে।

থানা অফিসার ইন চার্জ মো. আলম চাঁদ জানান, এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবেন বলেও জানান তিনি।

About admin

Check Also

সার্বজনীন পেনশন স্কিমের রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের ভূমি অফিসে বৃহস্পতিবার সকালে সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *