Breaking News
Home / সারাদেশ / গৃহবধুকে তুলে নিয়ে গণধর্ষণের হুমকি, পুলিশের ঘটনাস্থ পরিদর্শণ
????????????????????

গৃহবধুকে তুলে নিয়ে গণধর্ষণের হুমকি, পুলিশের ঘটনাস্থ পরিদর্শণ

বরিশালের গৌরনদী উপজেলার মহিষা গ্রামে শনিবার রাতে এক গৃহবধুকে তুলে নিয়ে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে ওই গৃহবধু জাতীয় জরুরী সেবায় ফোন করলে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সংখ্যালঘু সম্প্রদায়ের ভুক্তভোগী গৃহবধু রুম্পা পাল অভিযোগ করে বলেন, তিনি দীর্ঘদিন যাবত সরিকল-আগরপুর পাকা সড়কের পাশে চায়ের দোকানের মাধ্যমে জীবিকা নির্বাহ করে আসছে ।

সরিকল ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার দনমজুর স্বামী সুমন পাল বর্তমান মেম্বার রনি মোল্লার সমর্থনে কাজ করেন। সেই থেকে পরাজিত প্রার্থী হুমায়ুন খলিফা আমার স্বামীর ওপর ক্ষিপ্ত রয়েছে। এনিয়ে সুমনেক পিটিয়ে আহত করেছে হুমায়ুন খলিফার সমর্থকরা।

শনিবার রাত নয়টার দিকে হুমায়ুন খলিফা, এমদাদ মৃধা, চুন্নু বালি ৭/৮ জন লোক আমার চায়ের দোকানে এসে স্বামী সুমনকে রনি মেম্বারের সাথে না চলার জন্য হুমকী দেয়। যদি রনি মেম্বারের সাথে তোর স্বামীকে দেখি তাহলে আমাকে দোকান থেকে তুলে নিয়ে গণধর্ষন করার হুমকী দেয়।

পরে আমি ৯৯৯ নাম্বারে ফোন করলে হুমকিদাতারা চলে যায়। এ বিষয়ে জানতে অভিযুক্ত হুমায়ুন খলিফার ০১৭৯৮১২৮৩০৩ নম্বরে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ না করায় বক্তব্য পাওয়া যায়নি। তবে ঘটনার সাথে নিজেদের কোন সংশ্লিষ্টতা নেই বলে দাবী করেছেন এমদাদ মৃধা ও চুন্নু বালি।

এ বিষয়ে সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মো. আজাদ হোসেন জানান, ৯৯৯ নাম্বারে থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযোগকারী ও তার পক্ষের লোকজন ছাড়া কাউকে পাওয়া যায়নি।

উল্লেখ্য গত কয়েকদিন যাবত সরিকলে দুই গ্রুপের হামলা-পাল্টা হামলার জেরধরে মামলা হয়। ওই মামলায় একপক্ষ পলাতক ও অপরপক্ষ জামিনে রয়েছে। জামিনে থাকা পক্ষ ৫/৭টি মোটরসাইকেল বহর নিয়ে চলাফেরা করে আসছে। এতে ওই এলাকার সাধারণ জনগনের মধ্যে আতংক বিরাজ করছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *