Breaking News
Home / সারাদেশ / অসুস্থ মা’কে নিয়ে হাসপাতালে যাওয়ার পথে ছেলের উপর হামলা
????????????????????

অসুস্থ মা’কে নিয়ে হাসপাতালে যাওয়ার পথে ছেলের উপর হামলা

অসুস্থ বৃদ্ধা মাকে নিয়ে হাসপাতালে যাওয়ার পথে প্রতিপক্ষের লোকজনে অর্তকিতভাবে হামলা চালিয়ে পিটিয়ে ছেলের পা ভেঙে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় ছেলেকে বাঁচাতে গিয়ে বৃদ্ধা মা গুরুত্বর আহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে জেলার মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নের টুমচর গ্রামের মালেরহাট এলাকায়। হামলায় গুরুত্বর আহত টুমচর গ্রামের মৃত আইউব আলী হাওলাদারের ছেলে বাচ্চু হাওলাদার ও তার বৃদ্ধা মা আমেনা বেগমকে (৭২) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন আহত বাচ্চু হাওলাদার সাংবাদিকদের জানিয়েছেন, পূর্বশত্রুতার জেরধরে একই এলাকার মন্টু ফকির ও রাসেল খানের নেতৃত্বে হাজী পরে ৫/৬ জনে তার ওপর হামলা চালিয়ে পিটিয়ে পা ভেঙে দিয়েছে।

বাচ্চুর বৃদ্ধা মা আমেনা বেগম জানান, শনিবার সকালে তিনি তার ছেলের সাথে পাশ্ববর্তী মাদারীপুর জেলা হাসপাতালে চিকিৎসার জন্য যাচ্ছিলেন। উপজেলার সীমান্তবর্তী মালেরহাট এলাকায় পৌঁছলে মন্টু ফকির ও রাসেল খানসহ ৫/৬ জনে অর্তকিতভাবে বাচ্চুর ওপর হামলা চালায়।

এসময় ছেলেকে রায় এগিয়ে গেলে হামলাকারীরা তাকেও পিটিয়ে আহত করে। তিনি (আমেনা) আরও জানান, এসময় তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা দ্রুত সটকে পরে।

পরবর্তীতে এলাকাবাসী তাদের উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকেরা তাদের মাদারীপুর জেলা হাসপাতালে প্রেরণ করেন। পরে ওইদিন রাতে তার ছেলে বাচ্চু হাওলাদারকে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

পিটিয়ে পা ভেঙে দেওয়ার অভিযোগে পুরোপুরি অস্বীকার করে অভিযুক্ত মন্টু ফকির বলেন, জমির বিরোধ নিয়ে বাচ্চু হাওলাদারের সাথে তাদের কথার কাটাকাটি ও হাতাহাতি হয়েছে। এসময় সে (বাচ্চু) পা পিছলে পরে গিয়ে আঘাত পেয়ে থাকতে পারেন।

মুলাদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাকারিয়া বলেন, মা ও ছেলের ওপর হামলার ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ করেননি। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *