Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে জাতীয় শোক দিবস পালিত

গৌরনদীতে জাতীয় শোক দিবস পালিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বরিশালের গৌরনদীতে শনিবার সকালে উপজেলা চত্বরে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন উপজেলা প্রশাসনের পক্ষে নির্বাহী অফিসার ইসরাত জাহান, উপজেলা পরিষদের পক্ষে

উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, পৌরসভার পক্ষে মেয়র মোঃ হারিছুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের পক্ষে ইউএনও, গৌরনদী মডেল থানার পক্ষে ওসি গোলাম ছরোয়ার ও উপজেলা আওয়ামীলীগের পক্ষে সভাপতি এইচএম জয়নাল আবেদীন ও সাধারন সম্পাদকমোঃ হারিছুর রহমান। এছাড়া বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ফুলের শ্রদ্ধা জানান।

শেষে শহীদ সুকান্ত বাবু মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর আওয়ামীলীগের সভাপতি মনির হোসেন মিয়া,

কৃষি কর্মকর্তা কৃষিবিদ মামুনুর রহমান, উপজেলা প্রকৌশলী অহিদুল রহমান, ত্রাণ ও পূনবাসন কর্মকর্তা আহসান হাবীব, উপজেলা মাধ্যমিক শিক্ষ অফিসার আঃ জলিল, উপজেলা শিক্ষা অফিসার ফয়সল জামিল, গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন মুন্সী, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া আফেরোজ হেলেন।

শেষে অন লাইন প্রতিযোগীতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার ও আন্তকর্মসংস্থানের জন্য ক্ষুদ্র ঋণের চেক বিতরণ করা হয়। এর পূর্বে সকাল ৯টায় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধু ও শহীদ আঃ রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন দলীয় নেতা-কর্মীরা।

এ ছাড়া উপজেলার ৬৬৫টি মসজিদে এক সাথে জহর বাদ ১৫ আগষ্ট সকল শহীদদের ও বরিশাল জেলা আওয়ামীলীগের সহধর্মীনি নারী মুক্তিযোদ্ধা সাহ নারা বেগমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

About admin

Check Also

আগৈলঝাড়ায় বোরো চাষে লক্ষ্যমাত্রার চেয়ে ৩হাজার ১৮০ মেট্টিক টন ধান বেশী উৎপাদন

বরিশালের আগৈলঝাড়ায় চলতি ইরি-বোরো মৌসুমে লক্ষ্যমাত্রার চেয়ে ৩হাজার ১৮০ মেট্টিক টন ধান বেশী উৎপাদন হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *