Breaking News
Home / বিশ্ব সংবাদ / এতোদিন পরে প্রকাশ্যে সুশান্তের রাধুণী বললেন সুশান্তের মৃ’ত্যু ঘটনা

এতোদিন পরে প্রকাশ্যে সুশান্তের রাধুণী বললেন সুশান্তের মৃ’ত্যু ঘটনা

এতোদিন পরে প্রকাশ্যে সুশান্তের রাধুণী বললেন সুশান্তের মৃ’ত্যু ঘটনা

ফের উঠে গেল একটি চাঞ্চল্যকর তথ্য। সুশান্ত মৃ’ত্যুর ত’দন্তে রাধুণী এর দেওয়া তথ্যে আরো একবার নয়া মোড়। সুশান্ত সংস্পর্শে আসা নানা মানুষজনকে জি’জ্ঞাসাবাদ করার পর এবার মুম্বাইয়ে অধিদপ্তরে সুশান্তের রাঁধুনি দীপেশ সাওয়ান্ত পৌছলেন,

সঙ্গে আছেন সুশান্তের আর এক সহকারি রজত। সিদ্ধার্ত পিঠানীর সঙ্গে সুশান্তের দে’হ সর্বপ্রথম দেখেছিলেন দীপেশ। এতদিন আ’ন্ডারগ্রা’উন্ড থাকার পরে ইডির সামনে হাজির হতেই হল তাদের নিজ দপ্তরে।

ইতিমধ্যেই গত শুক্রবার, সোমবার এবং মঙ্গল বার ধাপে ধাপে জে’রা করা হয় সিদ্ধান্ত এবং সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রু’তি মোদিকে। সিদ্ধার্ত এবং কুক দিপেশ জানিয়েছিলেন যে

তারাই প্রথম সুশান্তের দে’হ সিলিং ফ্যান থেকে ঝু’লতে দেখেন, কিন্তু অ্যা’ম্বুলেন্স চালক অক্ষয় ভা’ন্ডারকার বলেন যে তিনি যখন অ্যা’ম্বুলেন্স নিয়ে সুশান্তের বাড়ি যান তখন সেখানে কোন সিলিং ফ্যান ছিল না।

এছাড়াও আ’ত্মহ’ত্যার ক্ষেত্রে ফরে’নসিক বিশেষজ্ঞ’রা ঝু’লন্ত দে’হ উ’দ্ধার করেন কিন্তু এক্ষেত্রে তা হয়নি, যা থেকে ফের প্রশ্ন ওঠে মুম্বাই পুলিশের ভূমিকা নিয়ে। অ্যা’ম্বুলেন্স চালকের দাবি অনুযায়ী,

যখন সুশান্ত কে গাড়িতে তোলা হয়েছিল, তখন তিনি জীবিত ছিলেন। চালক নিজে দেখেছেন যে, অভিনেতার দে”হ হলুদ হয়ে গিয়েছিল। তিনি তাঁর দী’র্ঘ জীবনে অনেক মৃ’তদে’হ গাড়িতে তুলেছেন,

কিন্তু কখনো যারা আ’ত্মহ’ত্যা করে তাদের শরীর পুরো হলুদ হয়ে যায় না। অ্যা’ম্বুলে’ন্সের চালক অক্ষয় ভা’ন্ডারীর মন্তব্য, যে মানুষ আ’ত্মহ’ত্যা করেছেন তাহলে তার পা কেনো মোড়া থাকবে?

তিনি জানান যে, সুশান্তের পায়ের বিভিন্ন জায়গায় থেঁতলে দেবার মত আ’ঘাত তিনি দেখেছেন। তার প্রশ্ন আ’ত্মহ’ত্যা করলে কেন কারোর শরীরে এমন দাগ থাকবে?

অ্যা’ম্বুলেন্স চালকদের এই বক্তব্য সুশান্তের মৃ’ত্যুর ত’দন্তে ফের উ’ত্তাপ বাড়ালো। তিনি জানান যে, এর আগেও আ’ত্মহ’ত্যা করা বহু মানুষের মৃ’তদে’হ তিনি দেখেছেন।

পূর্ব অভি’জ্ঞতার ওপরই নি’র্ভর করে তিনি বলেছেন যে এই মৃ’ত্যু কখনই আ’ত্মহ’ত্যা হতে পারে না। এছাড়াও তিনি সুশান্তের গ’লায় একটি দাগ দেখতে পেয়েছেন

সেটা সম্ভবত কোন বেল্ট এর দাগ হতে পারে বলে তিনি মনে করছেন। সুশান্ত সিং রাজপুতের মৃ’তদে’হ নামিয়ে দেবার পর থেকেই তিনি অনেক হু’মকির ফোন পেয়েছেন বলেই জানিয়েছিলেন মুম্বাইয়ের সংবাদমাধ্যমকে।

যদি অভিনেতা আ’ত্মহ’ত্যা করে থাকে তাহলে কেন এরকম হু’মকির ফোন তার কাছে আসবে? কে বা কারা তাকে হু’মকি দিচ্ছেন তা জানা না থাকলেও একটি আন্তর্জাতিক নম্বর থেকে ক্র’মাগত তাকে ফোন করা হয়েছিল।

পুরো ঘটনাটি তে কোন ব্যক্তির একে অপরের স’ঙ্গে মিল পাওয়া যাচ্ছে না, যা থেকে স্পষ্ট যে সুশান্ত কোন ভাবে আ’ত্মহ’ত্যা করেনি, তাকে শ্বা’সরোধ করে মা’রা হয়েছে।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *