Breaking News
Home / বিশ্ব সংবাদ / এবার সুশান্তের ভাইকে গু’লি করে হ’ত্যার চেস্টা

এবার সুশান্তের ভাইকে গু’লি করে হ’ত্যার চেস্টা

এবার সুশান্তের ভাইকে গু’লি করে হ’ত্যার চেস্টা

ভারতের বিহারে দিনদুপুরে অ’জ্ঞাতপরিচয় হা’মলাকারীদের ছোঁ’ড়া গু’লিতে গু’রুতর আ’হত হয়েছেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত এর ভাই।

এ সময় আ’হত হয়েছেন তার স’ঙ্গে থাকা আরও একজন। দুইজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তাদের অবস্থা আ’শংকা’জনক। খবর সংবাদ প্রতিদিন।

এ ঘটনায় অ’জ্ঞাতপরিচয় হা’মলাকা’রীদের খোঁ’জে ত’ল্লা’শি শুরু করেছে বিহার পুলিশ। জানা গেছে, গু’রুতর আ’হত রাজকুমার প্রয়াত বলিউড অভিনেতা সুশান্তের মামাতো ভাই।

বিহারের সির’ষা জেলার মাধেপুরে রাজকুমারের বাইকের শো-রুম। প্রত্যেক’দিনের মতো শনিবারও আলি হাসান নামে নিজের এক সহযো’গীকে নিয়ে সেই শো-রুমটিই খুলতেই যাচ্ছিলেন তিনি।

কিন্তু বৈ”জ’ন্তীপুর চকে অ’জ্ঞাতপরিচয় তিনজন হা’মলাকা’রী তাদের পথ আ’টকায়। এরপরই রাজকুমার এবং আলিকে ল’ক্ষ্য করে এলো’পা’থাড়ি গু’লি চালিয়ে ঘটনা’স্থল থেকে চ’ম্প’ট দেয় হা’মলাকা’রীরা।

গু’লির শব্দে ছুটে আসেন স্থানীয়রা। তারাই দু’জনকে উ’দ্ধার করে নিয়ে যান স্থানীয় হাসপাতালে। সেখানেই চিকি’ৎ’সাধীন রয়েছেন তারা।

চিকি’ৎ’সকরা জানিয়েছেন, দু’জনের অব’স্থাই আ’শ’ঙ্কা’জনক। খবর পেয়েই ঘটনা’স্থলে পৌঁছায় পুলিশ কর্মকর্তারা। প্রত্য’ক্ষদ’র্শীদের স’ঙ্গেও কথা বলেন তারা।

কারা এই কাজ করেছে? কেনই বা আ’ক্রমণ করা হল রাজকুমারকে? পুরনো কোনও ব্যক্তিগত শ’ত্রু’তা নাকি অন্য কোনও কারণে এই হাম’লা? তা জানতে ইতিমধ্যে তদ’ন্তেও নেমেছে পুলিশ।

তবে ঘটনায় এখনও পর্য’ন্ত কাউকে গ্রে’ফতার করা স’ম্ভব হয়নি। জানা যায়নি ওই হা’মলাকা’রীদের পরিচয়ও। প্রত্যেকেই পলা’তক। এদিকে, এই খবর সামনে আসতেই গোটা এলাকায় রী’তিমতো চা’ঞ্চল্য ছড়িয়েছে।

এরআগে গত বছরের ১৪ জুন বলিউডের জনপ্রিয় হিরো সুশান্ত এর ঝু’ল’ন্ত ম’রদে’হ উ’দ্ধার করে পুলিশ। নিজের বাসায় গলায় ফাঁ’স লাগানো অব’স্থায় পাওয়া যায় অভিনেতাকে।

এরপর থেকে ভারতের বিভিন্ন গণমাধ্যমে আলোচনার কে’ন্দ্রবি’ন্দু হয় সুশান্ত আ’ত্মহ’ত্যা।

About admin

Check Also

অবশেষে পূরণ হতে যাচ্ছে সুশান্তের অপূর্ণ স্বপ্ন

অবশেষে পূরণ হতে যাচ্ছে সুশান্তের অপূর্ণ স্বপ্ন প্রয়াত বলিউড অভিনেতা ‍সুশান্ত । যিনি কিনা বেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *