Home / বিশ্ব সংবাদ / চুপ থাক,না হলে তোকেও শুইয়ে দেব হু’মকি দেন মহেশ (ভিডিও ভাইরাল)

চুপ থাক,না হলে তোকেও শুইয়ে দেব হু’মকি দেন মহেশ (ভিডিও ভাইরাল)

চুপ থাক,না হলে তোকেও শুইয়ে দেব হু’মকি দেন মহেশ (ভিডিও ভাইরাল)

বলিউডের তরুণ উদীয়মান অভিনেতা সুশান্ত এর না ফেরার দেশে চলে যাওয়ার পর থেকেই বলিউডের নতুন করে আলোচনা-সমা’লোচনার এবং অ’ভিযোগ পা’ল্টা অভি’যোগ শুরু হয় ব্যাপকভাবে এবং একে অন্যের কা’দা ছো’ড়াছু’ড়ি দেখা গিয়েছিল

ওই সময়টাতে এখনো সেই যে’র রয়ে গিয়েছে।বলিউডের অভিনেতা অভিনেত্রীদের কাজ পাওয়া এবং তাদেরকে নিয়’ন্ত্রণ করা একটি প’ক্ষ এর কথা প্রথম বারের মত প্রকা’শ্যে আসে তখন

মহেশ ভাট সম্পর্কে এমন মন্ত’ব্য করেন প্রয়াত অভিনেত্রী জিয়া খানের মা রাবিয়া খান। সং’বাদমাধ্যম ইন্ডিয়া টুডের কাছে রাবিয়া জানান জিয়ার শে’ষকৃ’ত্যের দিন তাকে হু’মকি দিয়েছিলেন মহেশ ভাট। মহেশ ভাট নাকি সেদিন বলেছিলেন, “চুপ থাক। না হলে তোকেও ইন’জেক’শন দিয়ে শুইয়ে দেব।”

রাবিয়া এই সা’ক্ষাৎ’কারে বলিউডের মা’ফিয়া এবং তাদের ক্ষ’মতার সম্পর্কেও কথা বলেছেন। বলেছেন এই বলিউড মা’ফিয়ারা এখনো সুরজ পা’ঞ্চো’লিকে সাহায্য করছে।

২০১৩ সালে বাড়ি থেকে উ’দ্ধার হওয়া জিয়া খানের দে’হ। জিয়া খানের স’ঙ্গে তখন সম্পর্কে ছিলেন অভিনেতা সুরজ পা’ঞ্চো’লি। সুরজের বিরু’দ্ধেই জিয়ার পরিবার অভি’যোগ এনেছিল।

সুশান্তের মৃ’ত্যু সম্পর্কে রাবিয়া বলছেন, “আমি প্রথমেই বলেছিলাম সুশান্তকে না ফেরার দেশে পাঠানো হয়েছে। জিয়ার ঘটনার স’ঙ্গে ব’হু মিল রয়েছে। দুই ক্ষেত্রেই তাদের স’ঙ্গীরা ভালোবাসায় ফাঁ’সিয়ে, বিয়ের প্রতি’শ্রু’তি দিয়ে, টাকা পয়সা লুট করেছে।

পরিবার-পরিজনদের থেকে দূ’রে রেখেছে। আমার হাসি পায় পুলিশকে দেখে। তারা সত্যি’টা খুঁ’জে বের করতে এত সময় লাগিয়ে দিচ্ছে। নিজেদের সুবিধার জন্য নে’পোটি’জম অ্যা’ঙ্গে’ল বের করেছে।”

মহেশ ভাটকে বলিউড মা’ফিয়ার মু’খপাত্র হিসেবে দা’বি করেছেন জিয়া খানের মা। আর তার এই ম’ন্তব্যের পর নতুন করে চা’ঞ্চল্য তৈরি হয়েছে। এই মন্ত’ব্য সুশান্তের ঘটনায় কতটা প্রভাব ফেলে এখন সেটাই দেখার।

বলিউডে ক্ষ’মতাধ’র যেসব অভিনেতা-পরিচালক রয়েছে তাদের বলিউডের ওপর কি রকম প্রভাব রয়েছে সেটা সুসান এর ঘটনার পর থেকেই সামনে আসতে শুরু করে এবং এসব ঘটনা গুলো নিয়ে

আগে কখনো কেউ মু’খ খো’লেনি এবং যদিও বা বলেছে তবে তার অব’স্থা শো’চনীয় হয়েছে তবে সুশান্ত ঘটনার পর থেকে এই ঘটনাটি নিয়ে ব্যা’পকভাবে আলোচনা-সমালোচনা শুরু হয় এবং প্রকা’শ্যে আসতে থাকে বিভিন্ন নাম

Check Also

সুশান্তের জন্মদিনে ভক্তদের কাছে অনুরোধ জানিয়ে যা করতে বললেন

সুশান্তের জন্মদিনে ভক্তদের কাছে অনুরোধ জানিয়ে যা করতে বললেন আগামী ২১ জানুয়ারি সুশান্ত এর ৩৫তম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *