Breaking News
Home / অন্যান্য / আমি একজন লড়াকু মানুষ,হাল ছাড়ি না,ভাগ্যকে মেনে নেইঃ মাহমুদউল্লাহ

আমি একজন লড়াকু মানুষ,হাল ছাড়ি না,ভাগ্যকে মেনে নেইঃ মাহমুদউল্লাহ

আমি একজন লড়াকু মানুষ,হাল ছাড়ি না,ভাগ্যকে মেনে নেইঃ মাহমুদউল্লাহ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলার আগেই ঘো’ষিত টেস্টের প্রাথমিক দলেই জায়গা পাননি মাহমুদউল্লাহ রিয়াদ। যার ফলে মূল স্কোয়াড থেকেও বাদ পড়তে যাচ্ছেন রিয়াদ। তাকে অন্য ফর্মে’টে মনোযোগ দিতেই সাদা পোশাকের দল থেকে বা’দ দেওয়া হয়।

অথচ টেস্টে অভি’জ্ঞতার দিক থেকে রিয়াদ ওপরের সারিতেই থাকবেন। এখন পর্য’ন্ত খেলেছেন ৪৯টি সাদা পোশাকের ম্যাচ। ৯৩ ইনিংস থেকে ৩১.৪১ গড়ে তার সংগ্রহ ২৭৬৪ রান ।

৪ সেঞ্চুরির পাশাপাশি আছে ১৬ হাফসে’ঞ্চুরি। ১৪৬ রানের ইনিংসটি ক্যা’রিয়ার সেরা। তবে দলে জায়গা পেতে লড়াই চালিয়ে যাবেন বলে জানিয়েছেন এই টি-টোয়েন্টি অধিনায়ক।

এক সা’ক্ষা’ৎকারে টেস্টে খেলার ব্যাপারে রিয়াদ বলেন, “আমি আমার চেষ্টা অব্যাহত রাখব। এ ব্যাপারে কো’চ এবং টিম ম্যানেজমে’ন্ট ভালো উত্তর দিতে পারবেন। আমি একজন লড়াকু মানুষ, হাল ছাড়ি না।”

“আমি কখনও কোনো জিনিস নিয়ে আক্ষে’প করি না। কখনও কোনো জিনিসের জন্য জো’রাজু’রিও করি না। জানি না, এটা ভালো না খারা’প দিক। আমি শুধু এতটুকু বিশ্বাস করি, আমি আমার ক্রিকেটের প্রতি শতভাগ স’ৎ।

স’ৎ’ভাবে ক’ষ্ট করি। স’ৎ’ভাবে দলকে সার্ভি’স দিই। সতী’র্থদের সহযোগিতা করতে চে’ষ্টা করি। খুব সাধারণ জীবনযা’পন করি। সাধারণ চি’ন্তাভাবনায় থাকি। ক্রিকেটেও তাই। এজন্য ভাগ্যকে মেনে নিই”– যোগ করেন তিনি

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *