Breaking News
Home / অন্যান্য / ফরম পূরণের অর্থ ফেরত পাবেন পরীক্ষার্থীরা: শিক্ষাম’ন্ত্রী

ফরম পূরণের অর্থ ফেরত পাবেন পরীক্ষার্থীরা: শিক্ষাম’ন্ত্রী

ফরম পূরণের অর্থ ফেরত পাবেন পরীক্ষার্থীরা: শিক্ষাম’ন্ত্রী

২০২০ সালের এইচএসসি ও সমমান পরীক্ষার জন্য ফরম পূরণের সময় শিক্ষার্থীরা যে টাকা জমা দিয়েছিলেন, পরীক্ষা অনুষ্ঠিত না হওয়ার জন্য সেই টাকার কিছু অংশ ফেরত পাবেন বলে জানিয়েছেন শিক্ষাম’ন্ত্রী ডা. দীপু মনি।

শনিবার (৩০ জানুয়ারি) সকাল ১০টা ৫৫ মিনিটে আন্তর্জাতিক মা’তৃভাষা ই’ন্সটি’টিউট থেকে ফল ঘোষণার পর সাংবাদিকদের স’ঙ্গে আলোচনার সময় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এবারের এইচএসসি ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত না হওয়ায় পরীক্ষার্থীদের ফরমপূরণ বাবদ আদায় করা অর্থের একটা অংশ আমাদের ব্যয় হয়েছে।

তবে যে অংশ ব্যয় হয়নি অর্থাৎ সেই অব্য’য়িত অংশ পরীক্ষার্থীদের ফেরত দেওয়ার সি’দ্ধান্ত নেওয়া হয়েছে। ফল প্রকাশের পরপরই বোর্ড নিজ নিজ ওয়েবসাইটে এ বিষয়ে বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেবেন বলেন।

এর আগে ১০টা ৫৫ মিনিটে আন্তর্জাতিক মা’তৃভাষা ই’ন্স’টিটিউট থেকে ফল ঘোষণা করা হয়। গণভবন থেকে ভিডিও কন’ফারে’ন্সের মাধ্যমে ফল ঘোষণার উ’দ্বোধন করেন প্রধানম’ন্ত্রী শেখ হাসিনা। এসময় আন্তর্জাতিক মা’তৃভাষা ই’ন্স’টিটিউটে ফল প্রকাশের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষাম’ন্ত্রী ডা. দীপু মনি,

শিক্ষা উপম’ন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, শিক্ষা সচিব মো. মাহবুব হোসেন, কা’রিগ’রি ও মাদরাসা শিক্ষা বোর্ডের সচিব মো. আমিনুল ইসলাম খান ছাড়াও বিভিন্ন বোর্ডের চেয়ারম্যান ও সংশ্লি’ষ্ট কর্মকর্তা-কর্মচারীরা।

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *