Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় মন্দিরের দানবাক্সর টাকা চু’রি

আগৈলঝাড়ায় মন্দিরের দানবাক্সর টাকা চু’রি

আগৈলঝাড়ায় একটি মন্দিরের দানবাক্স ভে’ঙ্গে টাকা চু’রির ঘটনায় বিট পুলিশিং অফিসারদের চো’র-ডা’কাতদের তালিকা করার নির্দেশ দিয়েছেন অতিরিক্তি পুলিশ সুপার বীর মুক্তিযো’দ্ধা আব্দুর রব হাওলাদার।

থানা অতিরিক্ত দ্বায়িত্বপ্রাপ্ত অফিসার ইন চার্জ (ওসি তদ’ন্ত) মাজহারুল ইসলাম জানান, রবিবার গভীর রাতে উপজেলার কান্দিরপাড় গ্রামের সার্বজনীন কালী মন্দিরের সামনে কংক্রিট নির্মিত দানবাক্সর তালা ভে’ঙ্গে মন্দিরের প্রণামীর টাকা লু’টে নেয় অ’জ্ঞাতনামা দুবির্ব’ত্তরা।

একই রাতে জোবারপাড় গ্রামের সুশীল হাজরার বাড়ি থেকে ব্যটারি চালিত ভ্যান এবং ভবরঞ্জন হাজরার বসত ঘরের তালা ভেঙ্গে নগদ টাকা চু’রি করে নিয়ে যায় সংঘ’বদ্ধ একটি চো’রের দল।

সোমবার সকালে বিষয়টি স্থানীয় ইউপি সদস্য মশিউর রহমান থানাকে অবহিত করলে এসআই সুশান্ত কুমারকে ঘটনাস্থলে পাঠানো হয়।

এসআই সুশান্ত কুমার দানবাক্সের টাকা চুরির সত্যতা স্বীকার করে বলেন, মা’দকাশ’ক্তরা এই ঘটনা ঘটাতে পারে। তদ’ন্ত করে বিষয়টি দেখা হচ্ছে। মন্দিরের পক্ষ থেকে অভি’যোগ দিতে বলা হয়েছে, অভি’যোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এলাকায় ছিঁ’ছকে চু’রির ঘটনা বৃ’দ্ধি পাওয়ায় গৌরনদী সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার বীর মুক্তিযো’দ্ধা আব্দুর রব হাওলাদার ইউনিয়ন ওয়ারী স্ব-স্ব বিট পুলিশিং অফিসারদের সংশ্লিষ্ঠ এলাকার চো’র ডা’কাতদের নতুন তালিকা তৈরী করে সেই অনুযায়ি ওসি’কে অভি’যান পরিচালনা করার নির্দেশ প্রদান করেছেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *