Breaking News
Home / সারাদেশ / চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার করো’নায় আ’ক্রান্ত

চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার করো’নায় আ’ক্রান্ত

কোন রকম উপসর্গ ছাড়াই আগৈলঝাড়া উপজেলার রত্নপুর ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা সরদার করো’না ভাই’রাসে আ’ক্রান্ত হয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা হাসাপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন জানান, তিনি বর্তমানে নিজ বাড়িতে আই’স্যুলেসনে রয়েছেন।

ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার জানান, তিনি চিকিৎসার জন্য ভারত গমন করতে করো’না ভাই’রাস পরীক্ষার নমুনা প্রদান করলে পরীক্ষায় তার করো’না ভাইরা’স পজেটিভ আসে। তবে তার শরীরে করো’নার কোন উপসর্গ নেই।

ডা. বখতিয়ার আল মামুন জানান, উপসর্গ বিহীন অবস্থায় চেয়ারম্যান গোলাম মোস্তফার করো’না ভাই’রাস ধরা পরলে তাকে নিজ বাড়িতে আই’স্যুলেশনে থাকার পরামর্শ প্রদান করা হয়েছে। বর্তমানে তিনি নিজ বাড়িতে আই’স্যুলেশনে রয়েছেন।

মঙ্গলবার পুনরায় পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষার রিপোর্ট পাবার আগে তাকে বাড়িতে থাকার পরামর্শ দেয়া হয়েছে। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন বলেও জানান ডা. বখতিয়ার আল মামুন।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *