Home / অন্যান্য / করো’নার টিকা সবাইকে দিয়ে নেই,তারপর আমি নিবোঃ প্রধানমন্ত্রী

করো’নার টিকা সবাইকে দিয়ে নেই,তারপর আমি নিবোঃ প্রধানমন্ত্রী

করো’নার টিকা সবাইকে দিয়ে নেই,তারপর আমি নিবোঃ প্রধানমন্ত্রী

নিজে’করো’নাভাইরা’সের টিকা নেওয়ার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আগে আগে নিলে বলবে আগে’ নিজেই নিল, কাউকে দিল না। সবাইকে দিয়ে নেই তারপর আমি নেব।

ভিডিও কন’ফারে’ন্সে’র মাধ্যমে যুক্ত হয়ে বুধবার রাজধানীর কু’র্মিটো’লা জেনারেল হা’সপাতালে প্রথম পাঁচজনকে টি’কাদান ‘কা’র্যক্র’ম প্রত্য’ক্ষ করার সময় তিনি এ কথা বলেন। এর আগে দেশে করো’নার টি’কাদান ক’র্মসূচি উ’দ্বোধন করেন প্রধানমন্ত্রী। এ সময় টি’কা গ্রহীতাদের সাহস দেন ও শুভকামনা জানান তিনি।

সবাইকে স্বাগত জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, “আমি সেই সাথে মহান রাব্বুল ‘আলামিনের কাছে, আল্লাহর কাছে এইটুকু শুক’রিয়া আদায় করি যে, আমরা সময়মতো এই ভ্যা’কসিনটা ক্র’য় করতে পেরেছি, আনতে পেরেছি এবং তা আজকে প্রয়োগের মাধ্যমে আমাদের দেশের ‘মানুষকে আমরা সুর’ক্ষা দিতে স’ক্ষম হব।”

তিনি বলেন, এরপর সারা দেশে টি’কা দেওয়া ‘শুরু করা হবে, যাতে দেশের মানুষ তাড়াতাড়ি স্বা’স্থ্য সুরক্ষা পায়।

উপহার হিসেবে ২০ লাখ ডো’জ’ টি’কা দেওয়ায়’ ভারত সরকারকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী।

টি’কার সমস্যা হবে না বলে দেশবাসীকে আশ্ব’স্ত করে তিনি বলেন, “আমরা যে ৩ কোটি ৪০ লক্ষ ডো’জ কিনে’ তার মধ্যে ৫০ লক্ষ এসে গেছে। আর বাকি এটা আমরা যখনই…আমরা দিতে শুরু করে দেব। এরপর থেকে ‘আরও আসতে থাকবে। কাজেই এই ব্যাপারে কোনো সমস্যা হবে না।”

এসময় প্রধানমন্ত্রী বলেন, এটা ঐ’তিহা’সিক দিন। কেননা, অনেক দেশ এখনো ভ্যা’কসিন ‘পায়নি। সেখানে অ’র্থনৈতিক ‘সীমাব’দ্ধতা সত্বেও বাংলাদেশে ভ্যা’কসিন আ’মদানি করেছে সরকার।

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *