Breaking News
Home / সারাদেশ / বরিশালে পাগলী মা হলেও বাবা হয়নি কেউ

বরিশালে পাগলী মা হলেও বাবা হয়নি কেউ

বরিশালের মুলাদীতে পাগলী মা হলেও ফুটফুটে নবজাতক কন্যা শিশুটির বাবা হয়নি কেউ ! বরিশাল জেলার মুলাদী পৌর এলাকায় ঘুরে বেড়ানো অন্তঃস্বত্তা মানসিক ভারসাম্যহীন পাগলী বুধবার সকালে কন্যা শিশুর মা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ সাইয়েদুর রহমান সাংবাদিকদের বলেন, পাগলী মায়ের প্রসব বেদনা শুরু হলে মুমূর্ষ অবস্থায় স্থানীয় কয়েকজন নারী তাকে বুধবার মুলাদী উপজেলা হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ সুমাইয়া ফারহান ও নার্স ইনচার্জ হামিদা বেগম, রেবা ও জান্নাতের তত্বাবধায়নে বুধবারই ওই পাগলী একটি ফুটফুটে কন্যা সন্তান জন্ম দেয়। সন্তান জন্মের পর পাগলী ও তার সদ্যজাত সন্তান সুস্থ্য রয়েছে।

কিন্তু পাগলী তার গর্ভের সন্তান সম্পর্কে জন্ম দাতা পিতা তো পরের কথা সে নিজেই জানেনা যে তার সন্তানের জন্ম হয়েছে। বর্তমানে নবজাতক নার্স ইনচার্জ হামিদা বেগমের তত্বাবধানে তার বাসায় রয়েছে।
তিনি আরো বলেন, বিষয়টি উপজেলা সমাজ সেবা অফিসারকে জানানোর পরে তিনিসহ মুলাদী উপজেলা পরিষদের চেয়ারম্যান, নির্বাহী অফিসার, থানার অফিসার ইনচার্জ হাসপাতালে এসে পাগলী ও তার জন্মদেয়া নবজাতকের স্বাস্থ্যের খোঁজখবর নিয়েছে।

উপজেলা সমাজসেবা অফিসার উত্তম কুমার বলেন, বিষয়টি জেলার আগৈলঝাড়া উপজেলার অবস্থিত বরিশালের বিভাগীয় বেবী হোমের কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। থানা পুলিশের মাধ্যমে আগামী দু একদিনের মধ্যেই নবজাতক কন্যা সন্তানটিকে বেবী হোমে প্রেরণ করা হবে। উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাস বলেন, পাগলীর সন্তানটিকে কেউ দত্তক নিতে চাইলে বেবী হোমে হস্তান্তরের পর আদালতের মাধ্যমে দত্তক নিতে পারবেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *