Breaking News
Home / অন্যান্য / প্রেমিকাকে বাঁচাতে গিয়ে ধারালো অ’স্ত্রের আ’ঘাতে প্রেমিক জ’খম

প্রেমিকাকে বাঁচাতে গিয়ে ধারালো অ’স্ত্রের আ’ঘাতে প্রেমিক জ’খম

প্রেমিকাকে বাঁচাতে গিয়ে ধারালো অ’স্ত্রের আ’ঘাতে প্রেমিক জ’খম

দশম শ্রেনীর ছাত্রীকে দীর্ঘদিন থেকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয় ব’খাটে যুবক রফিক সরদার (২৫)। এতে ক্ষি’প্ত হয়ে ধা’রালো অ’স্ত্র দিয়ে ওই স্কুল ছাত্রীর ওপর হা’মলা চালায় রফিক।

হা’মলা থেকে স্কুল ছাত্রীকে বাঁ’চাতে গিয়ে ব’খাটের ধা’রালো অ’স্ত্রের আ’ঘাতে গুরুত্বর জ’খম হয়েছে স্কুল ছাত্রীর প্রেমিক রাসিক হাওলাদার। মু’মূর্ষ অবস্থায় তাকে (রাসিক) উ’দ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে ও

পরে আ’শঙ্কা’জনক অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে জেলার গৌরনদী উপজেলার টরকী এলাকার সুন্দরদী গ্রামে।

আহ’তের স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার কমলাপুর গ্রামের নজরুল হাওলাদারের পুত্র রাসিক হাওলাদার তার প্রেমিকাকে নিয়ে বৃহস্পতিবার দুপুরে সুন্দরদী গ্রামের নিকট আত্মীয় মীর আনোয়ার হোসেনের ভাড়াটিয়া বাসায় বেড়াতে আসে।

ওই স্কুল ছাত্রী জানান, দীর্ঘদিন থেকে তাকে প্রেমের প্রস্তাবে যৌ’ণ হয়রানী করে আসছিলো সুন্দরদী এলাকার সিরাজ সরদারের পুত্র ব’খাটে রফিক সরদার। স্কুল ছাত্রী আরও জানায়,

বিকেল তিনটার দিকে ব’খাটে রফিক আনোয়ার হোসেনের বসতঘরে প্রবেশ করে ধা’রালো দা নিয়ে তার ওপর হা’মলা চালায়। এসময় তাকে বাঁ’চাতে রাসিক হাওলাদার এগিয়ে এসে ধা’রালো দায়ের কো’পে গুরুত্বর জ’খম হয়েছে।

গৌরনদী মডেল থানার ওসি (তদ’ন্ত) মোঃ তৌহিদুজ্জামান জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় মা’মলা দায়েরের প্রস্তুতি চলছে।

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *