Breaking News
Home / সারাদেশ / বরিশালের চাঞ্চল্যকর কবির হ’ত্যা মা’মলা দ্রুত নিস্পত্তির দাবিতে মানববন্ধন

বরিশালের চাঞ্চল্যকর কবির হ’ত্যা মা’মলা দ্রুত নিস্পত্তির দাবিতে মানববন্ধন

জেলার বানারীপাড়া উপজেলার চাখার ইউনিয়নের আলোচিত সৈয়দ হুমায়ুন কবির হ’ত্যা মা’মলার জামিন প্রাপ্ত আ’সামিদের জামিন বাতিল করে স্বা’ক্ষীদের নিরাপত্তা প্রদান করাসহ দ্রু’ত মা’মলার নি’স্পত্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

রবিবার বেলা ১২ টায় নগরীর সদররোডে নি’হতের পরিবারের সদস্যরা এ মানববন্ধন কর্মসূচি পালন করেন। সূত্রমতে, ২০১৩ সালের ১৯ জুলাই হুমায়ুন কবির চাখার বাজারে জুম্মার নামাজ শেষে বাড়িতে ফেরার সময় পূর্ব পরিকল্পিতভাবে হ’ত্যাকারী মজিবুল হক টুকু,

জিয়াউল হক মিন্টুর নেতৃত্বে তাদের ১০/১২ জন সহযোগিরা ধা’রালো অ’স্ত্র, লোহার রড ও হা’তুরি দিয়ে পি’টিয়ে পায়ে পেরেক লোহা ঢুকানোসহ কু’পিয়ে প্রকাশ্য দিবালোকে নি’র্মমভাবে হুমায়ুনকে হ’ত্যা করে।

সূত্রে আরও জানা গেছে, দীর্ঘ ৭ বছরে এ চা’ঞ্চল্যকর হ’ত্যা মা’মলা পরিচালনাকালে হ’ত্যাকারী আ’সামিরা জামিনে এসে মা’মলার বাদি নিহ’তের ভাইসহ প্রত্য’ক্ষ’দর্শী স্বা’ক্ষীদের হুমায়ুন কবিরের মতো পরিস্থিতি হবে বলে হু’মকি প্রদর্শন করে আসছে। এমনকি হ’ত্যা মা’মলার স্বা’ক্ষীদের ওপর হা’মলা ও বিভিন্ন মা’মলা দিয়ে হয়’রানী করার মাধ্যমে বাড়ি ছাড়া করা হয়েছে।

তাই মানববন্ধনের মাধ্যমে হ’ত্যাকারীদের জামিন আদেশ বাতিল করে দ্রুত মা’মলার কার্যক্রম শেষ করার জন্য প্রধানমন্ত্রীর আশু হ’স্তক্ষেপ কামনা করেছেন। মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মা’মলার বাদি (নি’হতের ভাই) সৈয়দ তরিকুল ইসলাম আপনুর,

বোন শাহনাজ বেগম, আকতারুন্নেসা বেগম, ভাই সৈয়দ কায়কোবাদ, ভাতিজা সৈয়দ কোকো, মা’মলার স্বা’ক্ষী জাফর তালুকদার, খলিল হাওলাদার প্রমুখ।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ধানকাটা কাঁচি দিয়ে কুপিয়ে এক জনকে গুরুতর জখম

বরিশালের আগৈলঝাড়ায় মাঠে ধান কাটতে যাবার সময়ে ধানকাটা কাঁচি দিয়ে এক জনকে কুপিয়ে গুরুতর জখম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *