Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় নি’খোঁজ কন্যা শিশুর লা’শ ১২ঘন্টা পর উ’দ্ধার করেছে ডুবুরিরা

আগৈলঝাড়ায় নি’খোঁজ কন্যা শিশুর লা’শ ১২ঘন্টা পর উ’দ্ধার করেছে ডুবুরিরা

বরিশালের আগৈলঝাড়ায় চার বছরের এক কন্যা শিশু নি’খোঁজের ১২ঘন্টা পরে লা’শ উ’দ্ধার করেছে ডুবুরির দল ।

স্থানীয় বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস জানান, আমবাড়ি গ্রামের মৃ’ত মানিক বৈষ্ণবের চার বছরের মেয়ে তৃষ্ণা বৈষ্ণব সোমবার সকাল সাড়ে এগারোটার দিকে খেলতে গিয়ে নি’খোঁজ হয়।

কোথাও তৃ’ষ্ণাকে খুঁজে না পেয়ে তার খেলার সাথীদের মাধ্যমে পরিবার স্বজনেরা জানতে পারে যে, খেলতে গিয়ে তৃষ্ণা বাড়ির পাশের বালু উত্তোলন করা গভীর পুকুরে ডুবে যায়।

স্বজনেরা পানিতে খুঁ’জে না পেয়ে গৌরনদী ফায়ার সার্ভিস ও বরিশাল ডুবুরী দলকে খবর দেয়। এদিকে খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, নির্বাহী অফিসার মো. আবুল হাশেম, ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হন।

এসময় গ্রামের লোকজনের ভীর জমে পুকুরের চারপাশে। ডুবুরী দল ১২ঘন্টা চেষ্টা চালিয়ে পুকুরে সেচ দিয়ে অবশেষে রাত এগারোটার দিকে শিশু তৃষ্ণার লা’শ উদ্ধার করেন।

থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম ঘটনার সত্যাতা স্বীকার করে বলেন, কারো কোন অভিযোগ না থাকায় উর্ধতন কর্মকর্তাদের সাথে আলোচনা সাপেক্ষ শিশু তৃষ্ণার লা’শ ওই সময়েই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শিশু তৃ’ষ্ণার ম’র্মান্তিক মৃ’ত্যুতে ওই এলাকায় শোকেতর ছায়া নেমে এসেছে।

About admin

Check Also

সার্বজনীন পেনশন স্কিমের রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের ভূমি অফিসে বৃহস্পতিবার সকালে সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *