Home / সারাদেশ / আগৈলঝাড়ায় করোনায় মৃ’ত্যু নারীর লা’শ দাফন সম্পন্ন করেছে বারপাইকা আল মদিনা যুব ফাউন্ডেশন

আগৈলঝাড়ায় করোনায় মৃ’ত্যু নারীর লা’শ দাফন সম্পন্ন করেছে বারপাইকা আল মদিনা যুব ফাউন্ডেশন

বরিশালের আগৈলঝাড়ায় করোনায় আ’ক্রান্ত হয়ে মৃ’ত্যুবরণকারী এক নারীর লা’শ দা’ফন সম্পন্ন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন আল মদিনা যুব ফাউন্ডেশন।

বাগধা ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল ভাট্টি জানান, বাগধা ইউনিয়নের উত্তর চাঁদত্রিশিরা গ্রামের বাসিন্দা আবুল কালাম বখিতিয়ারের স্ত্রী করোনয়া আ’ক্রান্ত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত বারোটায় মা’রা যান।

বুধবার তার লা’শ নিজ বাড়িতে আনা হলে স্বেচ্ছাসেবী সংগঠন বারপাইকা আল মদিনা যুব ফাউন্ডেশনের সদস্যরা দুপুরে ম’রহুমার জানাজা ও লা’শ দা’ফন সম্পন্ন করেছে।

চেয়ারম্যান বাবুল আরও জানান, ঢাকা থেকে করোনায় আ’ক্রান্ত হয়ে আরও অন্তত ৪/৫জন এলাকায় অবস্থান করছেন। তাদের বিষয়ে এলাকার মেম্বরদের ব্যবস্থা নিতে বলেছেন তিনি।

এদিকে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন জানান, স্বাস্থ্য অধিদপ্তরের মাধ্যমে আগৈলঝাড়ায় গত ৭ ফেব্রুয়ারী উদ্বোধনের পর থেকে ৬ এপ্রিল পর্যন্ত উপজেলায় প্রথম সারির যো’দ্ধা হিসেবে করোনার ভ্যা’কাসিন নিয়েছেন ৬হাজার ১শ ৬৪জন।

এদের মধ্যে পুরুষ ৩হাজার ৫শ ৯৭জন ও মহিলা ২হাজার ৫শ ৬৭জন। আগামী ৮এপ্রিল থেকে উপজেলা হাসপাতালে করোনা ভ্যা’কসিনের দ্বিতীয় ডোজ টিকা প্রদান শুরু করা হবে বলেও জানান তিনি।

Check Also

আগৈলঝাড়ায় নতুন করে আরও ৩ জন করোনা আ’ক্রান্ত

বরিশালের আগৈলঝাড়ায় গত চব্বিশ ঘন্টায় নতুন করে আরও তিন জনের করোনা সনাক্ত হয়েছে। শনিবার রাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *