Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় সড়ক দূ’র্ঘ’টনায় নি’হত শ্রমিক নেতার পরিবারের পাশে এমপি আবুল হাসানাত

আগৈলঝাড়ায় সড়ক দূ’র্ঘ’টনায় নি’হত শ্রমিক নেতার পরিবারের পাশে এমপি আবুল হাসানাত

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় সড়ক দূ’র্ঘ’টনায় নি’হত শ্রমিক নেতা অরবিন্দু ওঝার পরিবারের পাশে দাড়িয়েছেন জাতির পিতার ভাগ্নে আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি।

বুধবার রাতে অরবিন্দুর শেষ কৃত্য অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার রাতে অরবিন্দুর লা’শের সাথে উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ তার পয়সা গ্রামের বাড়ি পৌছলে সেখানে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। নেতৃবৃন্দ ওই বাড়িতে পৌঁছে মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, জাতির পিতার ভাগ্নে, বরিশাল জেলা আওয়মী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র পক্ষ থেকে নিহত অরবিন্দুর স্ত্রী ও দুই ছেলেসহ পরিবারের স্বজনদের গভীর শোক ও সমবেদনা জানান।

এসময় এমপি আবুল হাসানাত আব্দুল্লাহর নিজস্ব তহবিল থেকে নি’হত অরবিন্দুর পরিবারকে ২৫হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ নি’হত শ্রমিক নেতা অরবিন্দুর স্ত্রী ও দুই ছেলের পাশে থেকে সব রকমের সাহায্য সহযোগীতারও আশ্বাস প্রদান করেন। বুধবার রাতে নিজ বাড়িতে অরবিন্দু ওঝার শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেরা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ অংগসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। প্রকাশ, মঙ্গলবার রাতে এক মর্মান্তিক সড়ক দু’র্ঘ’টনায় আগৈলঝাড়া ইজিবাইক মালিক শ্রমিক সমবায় সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অরবিন্দু সরকার (৪২) নি’হত হন। আ’হত হয়েছেন অপর একজন।
শ্রমিক নেতা অরবিন্দু নি’হতের ঘটনায় সাধারণ শ্রমিকেরা বুধবার দুপুরে অভিযুক্ত চালকের গ্রেফতারের জন্য আগৈলঝাড়া ইজিবাইক মালিক শ্রমিক সমবায় সমিতি শ্রমিকেরা ঘন্টা ব্যাপি মহাসরক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ধানকাটা কাঁচি দিয়ে কুপিয়ে এক জনকে গুরুতর জখম

বরিশালের আগৈলঝাড়ায় মাঠে ধান কাটতে যাবার সময়ে ধানকাটা কাঁচি দিয়ে এক জনকে কুপিয়ে গুরুতর জখম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *