Breaking News
Home / সারাদেশ / আমাদের গ্রাম আমরাই রাখবো পরিস্কার

আমাদের গ্রাম আমরাই রাখবো পরিস্কার

আমাদের গ্রাম আমরাই রাখবো পরিস্কার

“আমাদের গ্রাম আমরাই রাখবো পরিস্কার” শ্লোগানকে সামনে রেখে যুবসমাজের উদ্যোগে শুক্রবার সকালে প্লাস্টিক দূষণ বন্ধে সচেতনতা বৃদ্ধির জন্য পরিস্কার ও পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধণ করা হয়েছে।

বরিশালের আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের চেংগুটিয়া গ্রামের যুবক সৈয়দ মাজারুল ইসলাম রুবেলের সমন্বয়ে অর্ধশতাধিক যুবক চেংগুটিয় বাজার ঈদগাঁহ মাঠ থেকে অভিযান কার্যক্রম শুরু করেন।

মুজিববর্ষের অঙ্গীকার গ্রাম থাকবে পরিস্কার এবং আগামীদিনের চেংগুটিয়াকে একটি পরিচ্ছন্ন গ্রাম গড়ার অঙ্গিকার ব্যক্ত করে যুবসমাজের ব্যতিক্রমধর্মী আয়োজনকে সাধুবাদ জানিয়ে অন্যান্যদের মধ্যে অংশগ্রহণ করেন উপজেলার ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার,

ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির তালুকদার, প্রধানশিক এইচএম মানিক হাচান, যুবসমাজের উপদেষ্টা সাংবাদিক আতাউর রহমান চঞ্চল, বিডি কিনাস বাংলাদেশের গৌরনদীর টিম লিডার পলাশ তালুকদার প্রমুখ।

আগৈলঝাড়ায় পাখি অবমুক্ত
আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল
বরিশালের আগৈলঝাড়া উপজেলা প্রশাসনের পরিচালিত মোবাইল কোর্টে জব্দ করা দুইটি বন্য পাখি শুক্রবার দুপুরে অবমুক্ত করেছেন। একইসাথে জব্দকৃত ১০ হাজার মিটার অবৈধ কারেন্ট জালে অগ্নিসংযোগ করা হয়েছে। দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরণ ও উন্নয়ন প্রকল্পের আওতায় শুক্রবার দুপুরে রত্মপুর ইউনিয়নে সাহেবেরহাট বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আবুল হাশেম। এ সময় সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম উপস্থিত ছিলেন।##

About admin

Check Also

আগৈলঝাড়ায় ধানকাটা কাঁচি দিয়ে কুপিয়ে এক জনকে গুরুতর জখম

বরিশালের আগৈলঝাড়ায় মাঠে ধান কাটতে যাবার সময়ে ধানকাটা কাঁচি দিয়ে এক জনকে কুপিয়ে গুরুতর জখম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *