Breaking News
Home / সারাদেশ / বরিশালে যুবককে গাছে বেঁধে নি’র্যাতনকারী গ্রে’ফতার

বরিশালে যুবককে গাছে বেঁধে নি’র্যাতনকারী গ্রে’ফতার

দুই প্যাকেট সিগারেট চু’রির অপবাদে এক যুবককে গাছে বেঁধে অ’মানুষিক নি’র্যাতনের অভিযোগে থানা পুলিশ শনিবার দিবাগত রাতে নির্যা’তনকারী জেলার হিজলা উপজেলার কাউরিয়া বাজারের মুদি ব্যবসায়ী আব্দুস সালামকে গ্রে’ফতার করেছে।

রবিবার দুপুরে গ্রে’ফতারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কাউরিয়া বাজারে কাঠমিস্ত্রির কাজ করে আসছিলেন বরজালিয়া ইউনিয়নের শ্রীপুর গ্রামের বিজয় দাসের পুত্র নির্মল দাস।

শনিবার বিকেলে বাজারের ব্যবসায়ী আব্দুস সালামের দোকানের দুই প্যাকেট সিগারেট চু’রি হয়। চু’রির ঘটনায় নির্মল দাসকে অভিযুক্ত করে ওইদিন সন্ধ্যায় ব্যবসায়ী সালাম প্রকাশ্যে নির্মল দাসকে সুপারী গাছের সাথে বেঁধে জনসম্মুখে অমা’নুষিক নি’র্যাতন করে।

শুধু নির্যা’তন করেই শেষ হয়নি। তাকে (নির্মল) ১০ হাজার টাকা জরিমানা করে সাতদিনের মধ্যে এলাকা ছাড়ার হু’মকি প্রদর্শন করা হয়। এ নি’র্যাতনের চিত্রভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে প্রত্যক্ষদর্শী এক যুবক।

মুহুর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। ১৬ সেকেন্ডের ভিডিওতে দেখা গেছে, নির্যা’তনের সময় নির্মলের স্ত্রী রুপা দাস বাঁধা দিতে আসলে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় ব্যবসায়ী সালাম।

নির্মল দাসের স্ত্রী রুপা জানান, জোরপূর্বক আমার স্বামীকে চো’র বানিয়ে গাছের সাথে বেঁধে অ’মানুষিক নির্যা’তন করা হয়েছে। আমি খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নির্যা’তনে বাঁধা প্রদান করায় আমাকেও সালাম ধাক্কা মেরে ফেলে দেয়। আমি নির্যা’তনের ঘটনায় দৃ’ষ্টান্তমূলক বিচা’রের দাবি করছি।

হিজলা থানার পরিদর্শক (তদন্ত) তারেকুল হাসান রাসেল বলেন, চু’রির অপবাদে যুবককে গাছে বেঁধে নির্যা’তনের ঘটনায় রাতে থানায় মা’মলা দায়েরের পর অভিযান চালিয়ে অভিযুক্ত মুদি ব্যবসায়ী আব্দুস সালামকে গ্রে’ফতার করা হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *