Breaking News
Home / সারাদেশ / সরকারী বাঁধা উপেক্ষা করে সরকারি জায়গা দখল করে স্থাপনা নির্মাণ

সরকারী বাঁধা উপেক্ষা করে সরকারি জায়গা দখল করে স্থাপনা নির্মাণ

সরকারি বাঁধা উপেক্ষা করে বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া বাজারে সরকারি জায়গা দখল করে দোকান নির্মান কাজ অব্যাহত রেখেছে শাহাদাত হাওলাদার এবং তার বোন জামাতা শাখাওয়াত হোসেন নোমান।

স্থানীয়রা অভিযোগে জানান, গত কয়েক বছর পূর্বে মাহিলাড়া-ভীমেরপার বাজার সংলগ্ন খালপাড় দখল করে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করে ইউনিয়ন পরিষদ। অতি সম্প্রতি ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর অসুস্থতার সুযোগে উচ্ছেদ করা জায়গায়

নতুন করে স্থাপনা নির্মান কাজ শুরু করেছে পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলার দত্তেরাবাদ গ্রামের আলমগীর হাওলাদারের পুত্র শাহাদাত হাওলাদার এবং তার বোন জামাতা শাখাওয়াত হোসেন নোমান।

মাহিলাড়া বাজার জামে মসজিদের সভাপতি মো. মামুন মোল্লা জানান, সরকারী জায়গা দখল করে দোকান নির্মানকারীদের বাঁধা প্রদান করলেও তারা বাঁধা মানছেননা। বরং আরও অধিক শ্রমিক নিয়ে দ্রুতগতিতে দোকানের বর্ধিতাংশ নির্মান কাজ চালিয়ে যাচ্ছেন।

মাহিলাড়া ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা প্রকাশ চন্দ্র জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দখলকারীদের বাঁধা প্রদান করা হয়েছে।

এরপরও নির্মান কাজ অব্যাহত রাখার সংবাদ পেয়ে বুধবার বিকেলে পুণঃরায় কাজ বন্ধ করে দেয়া হয়েছে। এরপরও যদি সরকারি জায়গায় দোকান নির্মান করেন তাহলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *