Breaking News
Home / সারাদেশ / বরিশালের ১৫১টি কেন্দ্রে করোনার টিকা প্রদান

বরিশালের ১৫১টি কেন্দ্রে করোনার টিকা প্রদান

জেলার ১৫১টি কেন্দ্রে শনিবার সকাল থেকে করোনার প্রতিষেধক টিকা প্রদান করা হচ্ছে। এরমধ্যে সিটি কর্পোরেশনের ৬৪টি কেন্দ্রে এবং জেলার ১০ উপজেলায় ৮৭টি কেন্দ্রে এ টিকা প্রদান কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

শনিবার সকাল নয়টা থেকে বিকাল তিনটা পর্যন্ত প্রতিটি বুথে দুইশ’ জনকে দেওয়া হবে প্রথম ডোজের টিকা। বিষয়টি নিশ্চিত করে বরিশাল সিটি কর্পোরেশনের মেডিক্যাল অফিসার ডা. মো. ফয়সাল হাসবুন বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী শনিবার থেকে টিকা দেওয়ার কার্যক্রম শুরু করা হয়েছে।

নগরীর বিভিন্ন এলাকায় ৬৪টি কেন্দ্রে টিকা প্রদান করা হচ্ছে। যেখানে ১৮ হাজার নাগরিককে টিকা দেওয়ার প্রস্তুতি নেয়া হয়েছে। আর এ কার্যক্রমে স্বাস্থ্যকর্মীসহ আড়াইশ’ স্বেচ্ছাসেবক নিয়োজিত রয়েছেন।

জেলা সিভিল সার্জন ডা. মনোয়ার হোসেন জানান, জেলার ১০টি উপজেলায় মোট ৮৭টি কেন্দ্র টিকা প্রদান কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

প্রতিটি কেন্দ্রে তিনটি করে বুথ অর্থাৎ মোট ২৬১টি বুথ রয়েছে। এসব বুথে দুইজন করে টিকা প্রদান কর্মী রয়েছেন। প্রতিটি বুথে একদিনে দুইশ’ জনকে টিকা দেওয়া হবে।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *