Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় স্বামী ও পরিবার সদস্যদের নি’র্যাতনের শিকার হয়ে নববধুর বি’ষ পান

আগৈলঝাড়ায় স্বামী ও পরিবার সদস্যদের নি’র্যাতনের শিকার হয়ে নববধুর বি’ষ পান

বরিশালের আগৈলঝাড়ায় স্বামী ও স্বামীর পরিবার সদস্যদের নির্যা’তনে অতিষ্ট হয়ে আত্মহ’ত্যার জন্য সমাপ্তি নামের এক নববধু বি’ষ পান করলে তাকে চিকিৎসকের কাছে না নিয়ে বাড়িতেই পাঁচ ঘন্টা অব’রুদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া গেছে পাষন্ড স্বামী ও পরিবারের বিরুদ্ধে।

খবর পেয়ে বি’ষ পান করা গৃহবধুর স্বজননেরা তাকে উদ্ধার করতে গেলে তাদের মা’রধ’র করে গাছের সঙ্গে বেঁধে রাখে স্বামীর পরিবারের লোকজন। পরে স্থানীয় লোকজনের সহায়তায় মুমূ’র্ষ অবস্থায় বৃহস্পতিবার রাতে ওই গৃহবধুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে ওই গৃহবধু তাদের স্বজনদের সাথে কথা বলে ঘটনাস্থল পরিদর্শন করেছে। অীবযুক্ত স্বামী পলাতক রয়েছে।

আস্কর গ্রামের নিখিল অধিকারীর মেয়ে হাসপাতালে চিকিৎসাধীন নি’র্যাতীতা সমাপ্তি অধিকারী জানান, উপজেলার বাকাল ইউনিয়নের পাকুরিতা গ্রামের বীরেণ সুতারের ছেলে বিজন সুতারের সাথে ৮ মাস পূর্বে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী, শ্বশুর-শ্বাশুড়ী, ননদের নির্যা’তন সহ্য করতে করতে আমি ক্লান্ত হয়ে পরি।

বৃহস্পতিবার দুপুরে তুচ্ছ ঘটনা নিয়ে স্বামী বিজন আমাকে মা’রধ’র করে। এক পর্যায়ে আমি আত্মহ’ত্যা করতে ঘরে থাকা কীটনাশক পান করি। কীটনাশক পান করার পরে আমি অসুস্থ হয়ে পরলে আমার স্বামী বিজন, শ্বশুর বীরেণ সুতার, শ্বশুড়ী রীনা সুতার ও ননদ বন্যা সুতার আমাকে কোন চিকিৎসা না দিয়ে ঘরের মধ্যে প্রায় ৫ ঘন্টা আটকে রাখে।

আমার বোন সীমা অধিকারী বোন জামাতা মিঠুন মালাকার আমাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিতে চাইলে বিজন ও তার বাবা বীরেণ সুতার মিঠুনকে মা’রধ’র করে একটি গাছের সঙ্গে বেঁধে রাখে। পরে স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পুলিশ খবর পেয়ে আমার সাথে বিস্তারিত ঘটনা শুনে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. আলামিন হোসাইন জানান, কীটনাশক পানে অসুস্থ এক গৃহবধু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়।

থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, নি’র্যাতনের শিকার ওই গৃহবধু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় উপ-পরিদর্শক মো. আলী হোসেন নির্যা’তীতার সাথে কথা বলেছেন। রাতেই অভিযুক্ত স্বামী বীরেণকে আটকের জন্য অভিযান পরিচালনা করা হয়েছে।

ঘটনার পর থেকেই স্বামী বীরেণ পলাতক রয়েছে। নির্যা’তীতার পরিবার থেকে অভিযোগ দিলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনহত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *