Breaking News
Home / সারাদেশ / বরিশালে করোনায় একদিনে ১৪ জনের মৃ’ত্যু

বরিশালে করোনায় একদিনে ১৪ জনের মৃ’ত্যু

গত ২৪ ঘন্টায় বরিশাল বিভাগে করোনায় আক্রান্ত হয়ে ৯জন ও উপসর্গ নিয়ে ৫জন মারা গেছেন। একই সময়ে বিভাগে নতুন করে ৪৭৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

শুক্রবার সকালে তথ্যের সত্যতা নিশ্চিত করে স্বাস্থ্য অধিদপ্তরের বিভাগীয় পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানান, গত ২৪ ঘন্টায় শেবাচিম হাসপাতালের করোনার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে ৫জন এবং করোনায় আক্রান্ত হয়ে ১জনের মৃত্যু হয়েছে।

এছাড়া বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে আরও ৮জনের মৃত্যু হয়েছে। এনিয়ে বরিশাল বিভাগে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৫৮৫ জনে।

একই সময়ে বিভাগে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৪৭৩ জন। এনিয়ে বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪০ হাজার ৫৯২ জনে। এছাড়া গত ২৪ ঘন্টায় বরিশাল বিভাগে মোট ৪৫৩ জন সুস্থ হয়েছেন। যা নিয়ে এখন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ২৩ হাজার ২৮২ জন।

নতুন আক্রান্তদের মধ্যে রয়েছে-বরিশাল জেলায় ২২১ জন, পটুয়াখালীতে ৬৮ জন, ভোলায় ১০০ জন, পিরোজপুরে ২৭ জন, বরগুনায় ৪১ জন ও ঝালকাঠিতে ১৬ জন।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *