Breaking News
Home / সারাদেশ / স্বপরিবারে করোনায় আক্রান্ত গৌরনদীর ইউএনও

স্বপরিবারে করোনায় আক্রান্ত গৌরনদীর ইউএনও

মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে দুই ডোজ টিকা গ্রহনের প্রায় চার মাস পর নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বরিশালের গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস। এছাড়াও তার স্ত্রী শম্পা সাহা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি (শম্পা সাহা) মর্ডানার প্রথম ডোজ টিকা গ্রহন করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবীদ মো. নিজামুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার ৩৫ জন ও শনিবার উপজেলা নির্বাহী অফিসার এবং তার স্ত্রীর নমুনা সংগ্রহ করা হয়। তাদের মধ্যে ইউএনও ও তার স্ত্রীসহ নতুন করে আটজনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়।

আক্রান্তরা সকলেই হোম আইসোলেশনে আছেন।
উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস মুঠোফোনে জানান, গত প্রায় চারমাস পূর্বে অ্যাস্ট্রাজেনেকার দ্বিতীয় ডোজ টিকা সম্পন্ন করেছি এবং আমার সহধর্মীনি মর্ডানার প্রথম ডোজ টিকা গ্রহন করেছেন।

এরপরও সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছি। শারিরিক ও মানিসক ভাবে তিনি ও তার স্ত্রী সুস্থ আছেন বলেও উল্লেখ করেন।

অপরদিকে মহামারী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে গৌরনদীতে কোভিড-১৯ এর সিনোফার্মের প্রথম ও দ্বিতীয় ডোজের টিকা কার্যক্রম গত সাতদিন যাবত বন্ধ রয়েছে। গণটিকা কার্যক্রম বন্ধ থাকায় টিকা প্রত্যাশীরা হতাশ হয়ে পরেছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, স্বাস্থ্য অধিদপ্তর থেকে সিনোফার্মের টিকা সরবরাহ বন্ধ থাকায় গত ৯ আগষ্ট থেকে প্রথম ও দ্বিতীয় ডোজের টিকা কার্যক্রম সাময়িকভাবে বন্ধ রয়েছে। টিকা সরবরাহ শুরু পেলেই টিকা কার্যক্রম অব্যাহত থাকবে।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *