Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ফোন চু’রির অপবাদে শিশুকে অমানবিক নির্যাতনের ঘটনায় একজন গ্রে’ফতার

আগৈলঝাড়ায় ফোন চু’রির অপবাদে শিশুকে অমানবিক নির্যাতনের ঘটনায় একজন গ্রে’ফতার

আগৈলঝাড়ায় ফোন চু’রির অপবাদে শিশুকে অমানবিক নির্যাতনের ঘটনায় একজন গ্রে’ফতার

বরিশালের আগৈলঝাড়ার মোবাইল ফোন চু’রির অপবাদে এক শিশুকে শিকলে বেঁধে মা’রধর করে চুল কেটে দিয়ে প্রকাশ্য বাজারে ঘোরানোর ঘটনায় নি’র্যাতীত শিশুর পিতা বাদী হয়ে শনিবার রাতে তিন জনের নাম উল্লেখসহ

অ’জ্ঞাতনামা ৫/৬ জনকে আ’সামী করে মা’মলা দায়ের করেছে। ওই মাম’লার এজাহারভুক্ত আ’সামী অলি টেলিকমের মালিক মো. আহসান হাবিব অলিকে শনিবার রাতেই গ্রে’ফতার করেছে।

উপজেলার গৈলা ইউনিয়নের উত্তর শিহিপাশা গ্রামের মৃ’ত মহব্বত আলী সরদারের ছেলে মো. লাল মিয়া সরদারের থানায় দায়ের করা এজাহারের বরাত দিয়ে থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার এজাহারের জানান-

বাদীর ছেলে সজীব সরদার (১৪) শনিবার বিকেল সাড়ে চারটার দিকে গৈলা বাজারে অলি টেলিকম’এ তার ব্যবহৃত ফোন নিয়ে গান ডাউনলোড করতে যায়।

কিছু সময় পরে দোকানের মালিক মদ্য শিহিপাশা গ্রামের মৃত আব্দুর রব বেপারীর ছেলে মো. আহসান হাবিব অলি (৩০) তার দোকানের একটি ফোন না পেয়ে সজীবকে চো’র সন্দেহ করে খুজে বের করে বাজারের আইয়ুব আইয়ুব আলীর ডেকরেটরের দোকানে নিয়ে শিকলে বেধে রাখে মাম’লার এজারভুক্ত আসা’মীসহ অজ্ঞা’তনামা ৫/৬জন।

এ সময় আ’সামীরা সজীবকে চো’র অপবাদ দিয়ে মা’রধর করে অপদস্থ করতে কাঁচি দিয়ে বিকৃতভাবে সজীবের মাথার চুল কেটে বাজারের বিভিন্ন গলিতে ঘুরায় তারা।

ঘটনা জানতে পেরে বাদী বাজারে গিয়ে তার ছেলেকে উদ্ধার করে গৈলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দিয়ে শনিবার রাতে আহসান হাবিব অলিকে প্রধান অভিযুক্ত

করে আরও দুই জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৫/৬জনকে আ’সামী করে ২০১৩সালের শিশু আইনের ৭০ ধারায় মা’মলা দায়ের করেন, নং-৬ (১৫.৮.২১)।

থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, মা’মলার তদন্তকারী অফিসার এসআই আব্দুর রহমান শিশুর বাবার দায়ের করা মাম’লায় মনিবার সন্ধ্যায় আটক করা আহসান হাবিব অলিকে গ্রেফ’তার দেখিয়ে রবিবার আদালতে প্রেরণ করেছে।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *