Breaking News
Home / অন্যান্য / নৌকায় ভোট না দিলে ঘরে ঘুমাতে পারবেন নাঃ আ.লীগ নেতা

নৌকায় ভোট না দিলে ঘরে ঘুমাতে পারবেন নাঃ আ.লীগ নেতা

নৌকায় ভোট না দিলে ঘরে ঘুমাতে পারবেন নাঃ আ.লীগ নেতা

মাদারীপুরের কালকিনিতে নির্বাচনী এক উঠান বৈঠকে আওয়ামী লীগ নেতার দেয়া বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাই’রাল হয়েছে।

কালকিনি পৌরসভা’র ১নং ওয়ার্ডের পশ্চিম পাঙ্গাসিয়া গ্রামে বক্তব্য দেন কালকিনি উপজে’লা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বেলাল হোসেন।

এতে তাকে বলতে শোনা যায়, ‘এখানে যারা উপস্থিত সবাইকে নৌকা মা’র্কায় ভোট দিতে হবে। যারা নৌকার বি’রু’দ্ধ করেন, তাদের কাছে অনুরোধ আগামী দুই-একদিনের মধ্যে পরিবর্তন হয়ে দেশের স্বার্থে নৌকা মা’র্কার নির্বাচন করেন,

তাহলে সবাই ভালভাবে থাকতে পারবেন। তা না হলে ঘরে ঘু’মা’নোর কোন সুযোগ নেই। সবার কাছে অনুরোধ শেখ হাসিনার ঐতিহ্য রক্ষার্থে নৌকায় ভোট দিবেন।’

ওই বক্তব্যে নির্বাচনের আচরণবিধি ভ’ঙ্গ করে প্রকাশ্যে ভোটারদের হু’’ম’কি দেয়া হয়েছে বলে অ’ভিযো’গ তুলেছেন স্থানীয়দের অনেকে।

এ ব্যাপারে বেলাল হোসেন মুঠোফোনে সময় সংবাদকে বলেন, শুধুমাত্র উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে নৌকায় ভোট দিতে বলেছি।

আপনি প্র’কাশ্যে একজন নাগরিককে হু’’ম’কি দিতে পারেন কিনা জানতে চাইলে তিনি বলেন, যারা নৌকার বি’রু’দ্ধে করছে শুধু তাদের জন্যই এই বক্তব্য। এর বাইরে অন্যকিছু নয়।

জানা গেছে, কা’লকিনি পৌরসভা নির্বাচন পর্যবেক্ষণ করার জন্য জে’লা প্রশাসনের পক্ষ থেকে নিয়োগ দেয়া হয়েছে তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

তারা হলেন, মাহবুবুল হক, সাইফুল ইস’লাম, রোকসানা খাতুন। ২৭ জানুয়ারি থেকে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত তিনজনের প্রতিদিন নির্বাচনী মাঠে থাকার কথা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুল হক জানান, কালকিনি নির্বাহী কর্মক’র্তা খবর দিলেই কালকিনি পৌরসভা নির্বাচনের বিষয়ে দেখভাল করতে যাওয়া হয়। এর বাইরে তেমন খোঁজখবর আম’রা রাখতে পারি না।

কালকিনি উপজে’লা নির্বাহী কর্মক’র্তা মো. আলমগীর হোসেন জানান, প্রকাশ্যে ভোটারদের হু’’ম’কি দেয়ার বিষয়টি তিনি অবগত নন। তবে, যিনি হু’’ম’কি দিয়েছেন খোঁজখবর নিয়ে তার বি’রু’দ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বা’স দেন তিনি।

জে’লা নির্বাচন কর্মক’র্তা ও কালকিনি পৌরসভা’র রিটার্নিং কর্মক’র্তা মো. মনিরুজ্জামান বলেন, কালকিনিতে দেয়া বক্তব্যটি নির্বাচনী আ’চরণবি’ধি ল’ঙ্ঘ’ন হয়েছে। এ ব্যাপারে স্থানীয় এমপির সাথে কথা হয়েছে। তাকে বিষয়টি জানানো হয়েছে।

এদিকে কালকিনি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী এসএম হানিফের ব্যবহৃত মুঠোফোনে কল দিলে অন্য একজন রিসিভ করায় তার বক্তব্য পাওয়া যায়নি

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *