Breaking News
Home / সারাদেশ / আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল খুলনা থেকে বরিশালের পথে ১০ প্লাটুন বিজিবি

আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল খুলনা থেকে বরিশালের পথে ১০ প্লাটুন বিজিবি

নগরীতে যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে ১০ প্লাটুন বিজিবি মোতায়েন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একইসাথে মাঠে থাকবেন অতিরিক্ত দশজন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

বৃহস্পতিবার বিকেলে তথ্যের সত্যতা নিশ্চিত করে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার বলেন, সদর উপজেলার নির্বাহী অফিসারের বাসভবনে হা’মলার ঘটনার পর নিরাপত্তার কথা চিন্তা করে বিভাগীয় কমিশনারের কার্যালয়ে

বিজিবি ও অতিরিক্ত ম্যাজিস্ট্রেট চাওয়া হয়েছে। এর পরিপ্রেেিত খুলনা জোন থেকে ১০ প্লাটুন বিজিবি বরিশালের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। এছাড়া পিরোজপুর ও পটুয়াখালী থেকে ১০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট আসছেন।

আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ॥ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে লক্ষ্য করে ইউএনও’র নির্দেশে গুলিব’র্ষণ ও নেতাকর্মীদের ওপর

ষড়য’ন্ত্রমূলকভাবে হা’মলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী বাসস্ট্যান্ডে এ কর্মসূটি পালন করা হয়।

উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সকল সহযোগি সংগঠনের আয়োজনে বিকেল সাড়ে চারটায় বিক্ষোভ মিছিল শেষে গৌরনদী বাসস্ট্যান্ডস্থ দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত প্রতিবাদ সভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান সহ অন্যান্যরা।

বক্তারা অভিযুক্ত সদর উপজেলা নির্বাহী অফিসার মুনিবুর রহমানকে বিএনপি-জামায়াতের এজেন্ট আখ্যা দিয়ে প্রধানমন্ত্রীর কাছে ইউএনও’র দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

একইসাথে গ্রে’ফতারকৃত আওয়ামী লীগের নেতাকর্মীদের মুক্তিসহ দায়ের করা মিথ্যে মা’মলা প্রত্যাহারের দাবি করেন। অন্যথায় গোটা দক্ষিণাঞ্চল অচল করে দেওয়ার হুমকি প্রদর্শন করা হয়।

About admin

Check Also

সার্বজনীন পেনশন স্কিমের রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের ভূমি অফিসে বৃহস্পতিবার সকালে সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *