Home / খেলাধুলা / টাইগার নেতৃত্বে আসছে পরিবর্তন,নতুন কে আসছে নেতৃত্বে? জানালেন পাপন

টাইগার নেতৃত্বে আসছে পরিবর্তন,নতুন কে আসছে নেতৃত্বে? জানালেন পাপন

টাইগার নেতৃত্বে আসছে পরিবর্তন,নতুন কে আসছে নেতৃত্বে? জানালেন পাপন

কঠিন সময় পার করছে বাংলাদেশ৷ বিশ্বকাপের মূলপর্ব খেলার জন্য পুড়তে হয়েছে বহু কাঠখড়। তবে স্বস্তির খবর এ-ই যে, টাইগারঅরা সহজাতভাবেই বিশ্বকাপের মূলপর্ব খেলবে।

তবে অবাক করেছে অন্য একটি খবর, এরই মধ্যে লাল-সবুজ জার্সিধারীদের অধিনায়কত্বে পরিবর্তন নিয়ে কথা হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অন্দরে। শুক্রবার (২২ অক্টোবর) এমন খবরই দিয়েছেন খোদ বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন।

বিসিবি প্রধান বলেন, “আমাদের ক্যাপ্টেন ছিল সাকিব। কিন্তু সে নিষেধাজ্ঞায় পড়ে যাওয়ায় আমরা পরিবর্তন করতে বাধ্য হয়েছিলাম। আমরা মমিনুলকে দিলাম টেস্টের দায়িত্ব। তামিমকে নিয়ে আসলাম ওডিআইতে।

এছাড়া মাহমুদউল্লাহকে দেওয়া হলো টি-টোয়েন্টির দায়িত্ব।”পাপন আরও যোগ করেন, “এখন পর্যন্ত যদি আমাকে জিজ্ঞেস করা হয় যে, একদিনের ম্যাচে তামিম ঠিক আছে, কোনো সমস্যা দেখছি না।

এছাড়া টি-টোয়েন্টিতে মাহমুদউল্লাহর নেতৃত্বে বলতে গেলে আমরা সর্বোচ্চ সাফল্যই পেয়েছি। তো সেও ঠিক আছে। তবে মূল সমস্যা আমাদের টেস্টে।”

যদিও এর মমিনুলকে দোষারোপ করে লাভ নেই বলেও জানিয়েছেন বিসিবি বস। তিনি বলেন, “ক্রিকেটের এই ফরম্যাটে আমরা এমনিতেই দুর্বল।”

আরও যোগ করেন, “এই মুহুর্তেই যে আমরা পরিবর্তন নিয়ে ভাবছি তা নয়, তবে পরিবর্তন আসাটা স্বাভাবিক।” যদিও কোন ফরম্যাটে পরিবর্তন আসছে সেটা স্পষ্ট করে বলেননি তিনি।

এর আগে একই দিন আরও এক বিস্ফোরক খবর দেন। টি-টোয়েন্টি ক্রিকেট থেকেই নাকি অবসর নিতে চেয়েছিলেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। তবে তা হতে দেননি খোদ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এ খবর জানিয়েছেন বোর্ড প্রধানই।

বিসিবি সভাপতি বলেন, “তামিম প্রতিটা সিদ্ধান্তই আমার সঙ্গে আলাপ করে নিয়েছে। গত নিউজিল্যান্ড সফরে যাওয়ার আগেই আমাকে জানিয়েছিল যে, সে টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিতে চায়। এই ফর‌ম্যাটে আর খেলতে চায় না।”

পাপন আরও বলেন, “সেসময় আমিই তাকে বলেছি, তুমি এখন এসব কিছু করো না, আগে ঘুরে আসো তারপর দেখা যাবে।

উল্লেখ্য, বাংলাদেশের অন্যতম সফল ব্যাটসম্যান তামিম ইকবাল। গত ৮-১০ বছর ধরে সব ফরম্যাটে বাংলাদেশের বেশিরভাগ সাফল্যের অন্যতম স্বার্থক রূপকারও বাঁ-হাতি এ ওপেনার

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *