Breaking News
Home / সারাদেশ / বরিশালে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা লিপন গ্রেফতার

বরিশালে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা লিপন গ্রেফতার


বিস্ফোরক দ্রব্য আইনের মামলার ওয়ারেন্টভূক্ত আসামি কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহসাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি জেএম আমিনুল ইসলাম লিপনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার সকালে দক্ষিণ ও উত্তর জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ সমাবেশ শেষে নগরীর ফকিরবাড়ি সড়ক থেকে কোতয়ালী মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করেন।

কোতয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম বলেন, ওয়ারেন্টভূক্ত পলাতক আসামি জেএম আমিনুল ইসলাম লিপনকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম লিপনের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের কাছ থেকে লক্ষাধিক টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে কেন্দ্রীয় বিএনপি নেতৃবৃন্দের কাছে অভিযোগ দেয়াসহ জাল-জালিয়াতির মাধ্যমে জমি দখলের অভিযোগ রয়েছে।

অভিযোগে জানা গেছে, মুলাদী উপজেলা যুবদলের সাবেক ক্রীড়া সম্পাদক সোহেব সিকদারকে উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি করার প্রলোভন দেখিয়ে দুই লাখ টাকা গ্রহণ করে অন্যলোককে সভাপতি করায় সোহেব সিকদার গত ২৫ সেপ্টেম্বর কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে অভিযোগ দায়ের করেছেন।

এছাড়াও মেহেন্দিগঞ্জের কাজিরহাট থানাধীন সোনাপুর গ্রামের হাজী মোঃ শাহজাহান হাওলাদারের জমি জালিয়াতির মাধ্যমে দলিল করে দখল করার ঘটনায় লিপনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি এ্যাডভোকেট মোঃ আব্দুল মালেক জানান, ঢাকার রমনা থানার রাজনৈতিক হয়রানিমূলক বিস্ফোরক দ্রব্য আইনের মামলায় আমিনুল ইসলাম লিপনকে গ্রেফতার করা হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় বোরো চাষে লক্ষ্যমাত্রার চেয়ে ৩হাজার ১৮০ মেট্টিক টন ধান বেশী উৎপাদন

বরিশালের আগৈলঝাড়ায় চলতি ইরি-বোরো মৌসুমে লক্ষ্যমাত্রার চেয়ে ৩হাজার ১৮০ মেট্টিক টন ধান বেশী উৎপাদন হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *