Breaking News
Home / সারাদেশ / বঙ্গবন্ধুর আদর্শে সংবাদকর্মীদের এগিয়ে যেতে হবে

বঙ্গবন্ধুর আদর্শে সংবাদকর্মীদের এগিয়ে যেতে হবে

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জ্বীবিত হয়ে দেশকে এগিয়ে নিতে সাংবাদিকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। দেশ ও গণমানুষের স্বার্থে সকল সাংবাদিককে কাজ করতে হবে।

প্রতিষ্ঠালগ্ন থেকেই বিএমএসএফ দেশ ও সাংবাদিকদের কল্যাণে কাজ করে আসছে। ভবিষ্যতেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে। সোমবার দুপুরে টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে পুস্পস্তবক অর্পণ ও জিয়ারত শেষে স্থানীয় বিএমএমএফ’র শাখা কার্যালয় উদ্বোধন করা হয়।

পরবর্তীতে বিকেলে শেখ রাসেল পার্কে অনুষ্ঠিত জেলা ও উপজেলা কমিটির সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উল্লেখিত কথাগুলো বলেছেন-বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) কেন্দ্রীয় নেতৃবৃন্দরা।

ফোরামের কেন্দ্রীয় কমিটির আহবায়ক আলহাজ শহীদুল ইসলাম পাইলট উদ্বোধক হিসেবে সংগঠনের শাখা কার্যালয়ের ফিতা কেটে উদ্বোধন করেন। মতবিনিময় সভায় প্রধান বক্তা ছিলেন বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা ও সদস্য সচিব আহমেদ আবু জাফর।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ খায়ের হোসেন, শিবলী সাদিক খান, কাজী নোমান, মোনালিসা মৌ, মোঃ কামরুজ্জামান, ডাঃ আব্দুস সালাম, খোকন আহম্মেদ হীরা, ঢাকা জেলা কমিটির যুগ্ম সম্পাদক মেহেদী হাসান, ফয়সাল আজম অপু, সৈয়দ খায়রুল ইসলাম, মাহবুবুর রহমান মুরাদ প্রমুখ।

দিনভরের এ কর্মসূচিতে পাবনা, চাঁপাইনবাবগঞ্জ, বাগেরহাট, যশোর, শরীয়তপুর, বরিশাল, গৌরনদী, টুঙ্গীপাড়া, পিরোজপুর, ময়মনসিংহ, ইন্দুরকানীসহ বিভিন্ন জেলা ও উপজেলার দুই শতাধিক সাংবাদিক নেতারা অংশগ্রহন করেন।

About admin

Check Also

সার্বজনীন পেনশন স্কিমের রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের ভূমি অফিসে বৃহস্পতিবার সকালে সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *