Breaking News
Home / খেলাধুলা / অবশেষে সাকিবের পরিবর্তে দলে সুযোগ পাচ্ছে অবহেলিত এই ক্রিকেটার

অবশেষে সাকিবের পরিবর্তে দলে সুযোগ পাচ্ছে অবহেলিত এই ক্রিকেটার

অবশেষে সাকিবের পরিবর্তে দলে সুযোগ পাচ্ছে অবহেলিত এই ক্রিকেটার

পারিবারিক কারণে নিউজিল্যান্ড সফর থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। বর্তমানে পাকিস্তানের বিপক্ষে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টেস্ট ম্যাচ খেলছে বাংলাদেশ।

দীর্ঘদিন পর বাংলাদেশ টেস্ট দলে ফিরেছেন সাকিব। এই ম্যাচ শেষেই আগামীকাল রাত ১ টায় দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ। তবে শেষ পর্যন্ত এই সফর থেকে নাম সরিয়ে নিয়েছেন সাকিব আল হাসান।

সাকিবের ছুটি মঞ্জুর করেছে বিসিবি। তবে সাকিব আল হাসানের পরিবর্তে কে যাচ্ছেন নিউজিল্যান্ড সফরে? যতদূর পর্যন্ত জানা গেছে সাকিব আল হাসানের পরিবর্তে নিউজিল্যান্ড সফরে যাচ্ছেন ফজলে রাব্বী।

এবারের জাতীয় ক্রিকেট লিগের সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন এই ব্যাটসম্যান। সর্বশেষ জাতীয় ক্রিকেট লিগে ছয় ম্যাচে ১১ ইনিংসের ৬০৩ রান সংগ্রহ করেছেন ফজলে রাব্বী।

রয়েছে একটি সেঞ্চুরি এবং পাঁচটি হাফ সেঞ্চুরি। ২০১৮ সালে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে অভিষেক হয়েছিল ফজলে মাহমুদ রাব্বির।

তবে দুঃখের বিষয় এই যে ওই সিরিজের দুই ম্যাচে সুযোগ পেয়ে রানের খাতা খুলতে পারেননি তিনি। তবে প্রথম শ্রেণীর ক্রিকেটে অনেকটাই পরীক্ষিত ফজলে রাব্বী।

প্রথম শ্রেণীর ক্রিকেটে ৯ টি ম্যাচ খেলেছেন তিনি। রয়েছে ৫ হাজারেরও বেশি রান এছাড়াও রয়েছে ১০ টি সেঞ্চুরি।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *